Ultimate magazine theme for WordPress.

পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা পরিচয়ে টাকা হাতিয়ে নেয়া প্রতারক ১১টি সিম কার্ড ও ৭টি মোবাইল সহ ডিবি পুলিশের হাতে আটক

320

বগুড়া পুলিশ সুপার আলী আশরাফ ভূইয়া (বিপিএম-বার) এর সার্বিক নির্দেশনায় পুলিশ (লি:) মো: এমরান মাহমুদ তুহিনের নেতৃত্বে “সাইবার পুলিশ বগুড়ার” একটি চৌকস টিম এর অভিযানে নিজেকে ঊর্ধ্বতন কর্মকর্তা পরিচয় দিয়ে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে অনলাইনে বিকাশ ও রকেটের মাধ্যমে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়া একাধিক প্রতারনা মামলার আসামি কে আটক করা হয়েছে।

আটককৃত ওই প্রতারকের নাম মোঃ সোহাগ মাহমুদ বাপ্পী ওরফে রনি (৩১)।
বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ ডিবির পরিদর্শক মোঃ এমরান মাহমুদ তুহিন ডিএমপির এক প্রেস বার্তায় জানান, রনি নামের ওই ব্যক্তি গত ২৮ অক্টোবর ২০১৯ নিজেকে বগুড়া জেলার আলফা-১ পরিচয় দিয়ে পুলিশ লাইন্সে কর্মরত আরআইকে ফোন দিয়ে জরুরি প্রয়োজনের জন্য ১ লক্ষ ৭৫ হাজার টাকা নেয়। পরবর্তী সময়ে এ বিষয়ে সত্য উদঘাটিত হলে ওই দিনেই বগুড়া সদর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা হয়।
তিনি বলেন, বিভিন্ন তথ্য উপাত্ত বিশ্লেষণ করে ১৬ ডিসেম্বর ২০১৯ সন্ধ্যা ছয়টায় ফরিদপুর জেলার কোতয়ালী থানার রঘুনন্দনপুর এলাকা হতে গ্রেফতার করা হয়। তার বাড়ি গোপালগঞ্জের কাশিয়ানী থানার ছোট পারুলিয়ায়। গ্রেফতারকৃতের হেফাজত হতে প্রতারনার কাজে ব্যবহৃত বিভিন্ন কোম্পানীর ১১টি সিমকার্ডসহ বিভিন্ন মডেলের ৭টি মুঠোফোন উদ্ধার করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.