Ultimate magazine theme for WordPress.

প্রধানমন্ত্রীকে কটূক্তি করায় বগুড়ার-শেরপুরে ইমাম গ্রেপ্তার

209

 

কনক দেবঃ- একাধিক বার সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি এবং রাষ্ট্রবিরোধী ও সাম্প্রদায়িক উস্কানিমূলক বক্তব্যের জন্য বগুড়ায় মাওলানা আবদুর রহমান দিদারী নামে মসজিদের একজন ইমামকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে শেরপুর উপজেলা থেকে গ্রেফতার করা হয় তাকে।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, শেরপুর উপজেলার বাগড়া কলোনী এলাকার মসজিদের ইমাম আবদুর রহমান দিদারী বেশ কিছুদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম উল্লেখ করে কটূক্তি করে আসছিলেন। করোনা পরিস্থিতিতে মসজিদে জামায়াত সীমিত করা প্রসঙ্গেও তিনি একাধিকবার সাম্প্রদায়িক উস্কানিমূলক পোস্ট দেন নিজের ফেসবুক আইডি থেকে।

স্থানীয়রা এসব নিয়ে আপত্তি জানালেও তিনি আপত্তিকর পোস্ট করা থেকে বিরত হননি। শনিবার রাতে স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তিসহ এসব আপত্তিকর পোস্টের ব্যাপারে অভিযোগ করে শেরপুর থানায় মামলা দায়ের করেন। পরে রাতেই বাগড়া কলোনী এলাকা থেকে গ্রেফতার করা হয় মাওলানা আবদুর রহমান দিদারীকে।

অতিরিক্ত পুলিশ সুপার গাজীউর রহমান জানান, গ্রেফতারের পর আবদুর রহমান প্রাথমিকভাবে এসব আপত্তিকর বক্তব্যের দায় স্বীকার করেছেন। তাকে সাত দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য শনিবার বিকেলে আদালতে নেয়া হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com