Ultimate magazine theme for WordPress.

প্লাটফর্মে পড়ে থাকা অজ্ঞাত লাশ নিয়ে করোনার গুঞ্জন

179

হাবিব আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার আদমদীঘির সান্তাহার জংশন স্টেশনের প্লাটফর্মে অসুস্থ এক অজ্ঞাত (৪৬) ব্যক্তির হঠাৎ মৃত্যু হয়েছে। অপরিচিত ওই ব্যক্তি প্লাটফর্মে অবস্থানকালে হঠাৎ মৃত্যুতে ট্রেন যাত্রীরা করোনাভাইরাসের আশঙ্কা করছেন। তবে রেল পুলিশ বলছেন শারীরিক অসুস্থতাজনিত কারণেই তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় সান্তাহার রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।
রেল পুলিশ সূত্র জানায়, সান্তাহার জংশন স্টেশনের ২ নম্বর প্লাটফরমে গতকাল রবিবার দুপুরে অবস্থানকালে অজ্ঞাত ওই ব্যক্তির মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। ওই ব্যক্তিটি অসুস্থ হয়ে মৃত্যুর কারণে করোনার গুঞ্জণ ছড়িয়ে পড়ে। এতে বগুড়া থেকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর সদস্যরা বিষয়টি দেখতে আসেন। তবে কি কারণে মৃত্যু হয়েছে তা প্রাথমিকভাবে নিশ্চিত করতে পারেননি তারা।
সান্তাহার রেলওয়ে থানার উপ-পরিদর্শক নজরুল ইসলাম জানান, লাশটি উদ্ধারের সময় মুখে নালা পড়া ও রক্ত দেখে আমরা প্রাথমিকভাবে ধারনা করছি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে। সোমবার সকালে লাশটি মর্গে প্রেরণ করা হয়েছে। তবে লাশটির পরিবারের কোনো সন্ধান পাওয়া যায়নি।

Leave A Reply

Your email address will not be published.