Ultimate magazine theme for WordPress.

ফেনীতে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে গলা কেটে হত্যা

596

 

ফেনী প্রতিনিধি: ফেনীর দাগনভূঞায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে গুলি ও গলা কেটে হত্যা করা হয়েছে। শনিবার দুপুরে উপজেলার মাতুভূঞা বাজার সংলগ্ন একটি জমি থেকে তার লাশ উদ্ধার করা হয় বলে দাগনভূঞা থানার ওসি আবুল কালাম আজাদ জানান। নিহত ফখরুল উদ্দিন চৌধুরী (৩০) দাগনভূঞা পৌর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক। উপজেলার আজিজ ফাজিলপুর গ্রামের আবু তাহেরের ছেলে তিনি। এ ঘটনায় হিরো ও বাহাদুর নামে দুইজনকে আটক করেছে পুলিশ।
নিহত ফখরুলের বড় ভাই নিজাম চৌধুরী জানান, দাগনভ‚ঞা পৌর যুবলীগের সহ সম্পাদক পারভেজ সওদাগরের নেতৃত্বে হিরো ও বাহাদুর তার ভাইকে পরিকল্পিতভাবে হত্যা করেছে। তিনি জানান, ফখরুলের ব্যবহৃত একটি মোটরসাইকেল গত ৬ জানুয়ারি আটক করে তার বন্ধু দাগনভূঞা পৌর যুবলীগের সহ সম্পাদক পারভেজ সওদাগর, হিরো ও বাহাদুর। কিন্তু মোটরসাইকেল পুলিশ আটক করেছে বলে তারা ফখরুলের কাছে ১০ হাজার টাকা দাবি করে। এবং টাকা দিতে অস্বীকার করলে পারভেজ ওইদিন তাকে মারধর করে। এবং হত্যার হুমকি দেয়। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে হিরো ফোন করে ১০ হাজার টাকা নিয়ে বাসার নিচে নামতে বলে। পরে মায়ের কাছ থেকে টাকা নিয়ে বাসা থেকে নিচে নামলে তারা মাইক্রোবাসে তুলে নিয়ে গেলে রাতে তার আর কোনো খোঁজ পাওয়া যায়নি। পরদিন দুপুরে মাতুভূঞা বাজার সংলগ্ন একটি জমিতে এক যুবকের গলাকাটা মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশের সঙ্গে সেখানে গিয়ে লাশটি ফখরুলের বলে শনাক্ত করি।
ওসি আজাদ বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এছাড়া একটি মোটরসাইকেল জব্দ করেছে পুলিশ। সেটিতে রক্তের দাগ রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.