Ultimate magazine theme for WordPress.

ফেন্সিডিল সহ বগুড়ার শেরপুর পৌর মেয়রের গাড়ী আটক

513

৫শ ২ বোতল ফেন্সিডিল সহ বগুড়ার শেরপুর পৌরসভার মেয়র এর সরকারি গাড়ী আটক করেছে র‌্যাব। গত বৃহস্পতিবার বিকাল সাড়ে তিনটার দিকে গাজীপুর জেলার কোনাবাড়ী থানা জরুন কুদ্দুসনগর এলাকা থেকে গাড়ীটি আটক করে র‌্যাব। এ ঘটনায় গাড়ীচালক নুর আলম মুন্নাফ (২৫) সহ চার জনের বিরুদ্ধে কোনাবাড়ী থানায় ২ আগষ্ট শুক্রবার মামলা দায়ের করা হয়েছে (মামলা নং ০১)।
মামলা সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি দল বৃহস্পতিবার বিকালে কোনাবাড়ীর উক্ত এলাকা থেকে শেরপুর পৌরসভার মেয়রের নামে বরাদ্দকৃত সরকারি গাড়ী (গ্রে রংয়ের পিকআপ ডাবল কেবিন রেজি নং ঢাকা মেট্রো ঠ ১৩-৪০৪১)টি আটক করে। এসময় গাড়ি তল্লাশী করে ৫০২ বোতল ভারতীয় ফেন্সিডিল,নগদ তেতাল্লিশ হাজার টাকা,চারটি মোবাইল ফোন জব্দ করে। এসময় গাড়িচালকসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো- গাড়িচালক শেরপুর উপজেলার তালতা গ্রামের মৃত আফসার আলীর ছেলে নুর আলম মুন্নাফ (২৫), দিনাজপুর জেলার নবাবগঞ্জ থানার পুটিয়ার গ্রামের মৃত মশিউর রহমানের ছেলে নুরুজ্জামান নুরু (৩৫) ও দিনাজপুরের হাকিমপুর উপজেলার বোয়ালদাড় গ্রামের আজিজার রহমানের ছেলে আতিকুর রহমান (২৬)।এ ঘটনায় র‌্যাব-৪ এর সিপিসি-১ নায়েব সুবেদার তফসির তরফদার বাদী হয়ে কোনাবাড়ী থানায় ২ আগষ্ট ১৯৭৪ সালের বিশেষ মতা আইনের ২৫ বি/ডি ধারায় একটি মামলা দায়ের করেছেন (মামলা নং ০১)। এতে পলাতক আসামী হিসাবে দিনাজপুরের বিরামপুর উপজেলার বাসুদেবপুরের স্বপন হাঁিড় (৫৮) কে আসামী করা হয়েছে।

 

Leave A Reply

Your email address will not be published.