Ultimate magazine theme for WordPress.

বগুড়ায় ডিবি পুলিশের অভিযানে মোটরসাইকেল উদ্ধার ৬, আটক ১২

221

নিজস্ব প্রতিবেদকঃ বগুড়া জেলা গোয়েন্দা শাখার চোরাচালান বিরোধী অভিযানে ০৬টি চোরাই মোটরসাইকেল ও ৫৪০ পিচ ইয়াবাসহ ১২ আসামী গ্রেফতার।

বৃহস্পতিবার সন্ধ্যায় বগুড়া জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মো: আছলাম আলী পিপিএম বিষয়টি নিশ্চিত করেছেন।
গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, গতকাল  বৃহস্পতিবার সকালে থেকে বগুড়ার সোনাতলা থানাধীন বালুয়াহাট বাজারস্থ বালুয়াহাট হইতে মোকামতলাগামী পাকা রাস্তার দক্ষিণে জনৈক মোঃ আশিকুল ইসলামের মোটরসাইকেল গ্যারেজ, বালুয়াহাট ট্রাক পরিবহন শ্রমিক ইউনিয়ন ও কোড়াডাঙ্গা বটতলা নামক স্থানে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৬ জনকে গ্রেফতার করা হয়। এসময় ৬টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।
অপরদিকে মাদকবিরোধী অভিযানে ৫৪০ পিচ ইয়াবাসহ ৬ জনকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো, সোনাতলা থানার সমজা তইর এলাকার বেলাল হোসেন (৩২), দক্ষিণ আটকড়িয়ার মোঃ আশিকুর ইসলাম (২২), সিরাজুল ইসলাম (৪০) ও ছাবিরুল ইসলাম (৩৫), কোড়াডাঙ্গা গ্রামের জিহাদ হোসেন (২২) ও কামরুজ্জামান ওরফে কাবিন (২৫), বাশদীঘি এলাকার ওবায়দুর রহমান(৩৭), দাড়িয়া এলাকার মোঃ সাব্বির হোসেন(২০), সদরের সেউজগাড়ি এলাকার মোঃ মাফিউল ইসলাম (৩৩), উলিপুরের মোঃ সাইদুল ইসলাম (৩৬), ১১. শাজাহানপুরের পুন্দশৃঙ্গ এলাকার মোঃ আশিকুর রহমান(২৪), শেরপুরের সর্দারপুর মোঃ তাজুল ইসলাম(৫১)।
বগুড়া জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মো: আছলাম আলী পিপিএম জানান :
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বগুড়ার সোনাতলা, শেরপুর ও সদর থানায় পৃথক পৃথক মামলা রুজু করা হয়েছে। বগুড়া জেলা পুলিশ সুপার মো: আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) এর সার্বিক দিক নির্দেশনায় চোরাচালান ও মাদকবিরোধী অভিযান অব্যাহত আছে।
তিনি আরও জানান, আটককৃত মোটরসাইকেল বগুড়া জেলা গোয়োন্দা পুলিশের হেফাজতে রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com