Ultimate magazine theme for WordPress.

বগুড়ার গাবতলীতে সন্ত্রাসীদের স্বশস্ত্র হামলা ককটেল বিস্ফোরণ, অগ্নিসংযোগ লুটপাট

369

বগুড়া প্রতিনিধি: বগুড়ার গাবতলী উপজেলার রামেশ্বরপুর ইউনিয়নের পাঁচকাতুলী মাদারতলা বাজারের ১০টি ব্যবসায়িক প্রতিষ্ঠানে স্বশস্ত্র হামলা চালিয়ে প্রায় সাড়ে ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতিসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে গেছে সন্ত্রাসীরা। সোমবার রাত সাড়ে ৮টায় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে রাতেই গাবতলী থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

লুটতরাজের আগে সন্ত্রাসীরা ওই গ্রামে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে ও খড়ের পালায় অগ্নিসংযোগ করে ত্রাসের সৃষ্টি করে। এ ঘটনায় বাদী হয়ে স্থানীয় ইউপি সদস্য আপেলসহ ৬জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ২০/৩০ জনের বিরুদ্ধে থানায় এজাহার দিয়েছেন পাঁচকাতুলী মধ্যপাড়ার মৃত হযরত আলীর ছেলে হোসেন আলী। বাদী তার অভিযোগে উল্লেখ করেছেন, পূর্ব শত্রুতার জের ধরে ইউপি সদস্য আপেল তার পালিত সন্ত্রাসী বাহিনীর সদস্যদের নিয়ে সোমবার রাতে বাদীর গ্রামে ও বাজারে হামলা চালায়। এসময় মোনছের আলীর পুত্র লালু মিয়াকে ধারালো অস্ত্র দিয়ে হত্যার চেষ্টা করা হয়।

গতকাল মঙ্গলবার সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে দেখা যায় সন্ত্রাসীদের তান্ডবলীলার চিত্র। পাঁচকাতুলী মধ্যপাড়ার ঠান্ডু মিয়া, রেজাউল করিম টুকু, হোসেন আলী, টনি মিয়াসহ বেশ কয়েকজন মুদিখানার দোকানী কান্না জড়িত কণ্ঠে এই প্রতিবেদককে জানান, আমাদের শেষ সম্বল ছিল দোকান। রাতে সন্ত্রাসীরা হামলা চালিয়ে তাদের দোকান ভাংচুর ও মালামাল লুটপাট করে নিয়ে যাওয়ায় তাদের এখন পথে বসা ছাড়া আর উপায় থাকবে না। তারা সকলেই এ ঘটনার সাথে জড়িতদের বিচার দাবী করেন।

এ ব্যাপারে অভিযুক্ত ইউপি সদস্য আপেল এর সাথে সেল ফোনে কথা বলা হলে তিনি হামলার বিষয়ে কোন সদুত্তোর না দিয়ে উল্টো সাংবাদিকদের দেখে নেয়ার হুমকি প্রদান করেন।

Leave A Reply

Your email address will not be published.