Ultimate magazine theme for WordPress.

বগুড়ার গোকুল ইউনিয়ন স্বেচ্ছাসেবকদলের পক্ষ থেকে শীত বস্ত্র বিতরন

271

মহাস্থান(বগুড়া)প্রতিনিধিঃ বুধবার বিকালে বগুড়া সদরের গোকুল তমিরুন্নেসা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল বগুড়া জেলা শাখার উদ্যোগে ও গোকুল ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আয়োজনে দেশ নায়েক তারেক রহমান কর্তৃক প্রদত্ত গরীব ও দুঃস্থ্যদের পরিবারের সদস্যদের মাঝে শীত বস্ত্র(কম্বল) বিতরণ করা হয়।
ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য শেষে গরীব দুঃস্থ্য পরিবারের মাঝে কম্বল বিতরন করেন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল বগুড়া জেলা কমিটির আহব্বায়ক এবিএম মাজেদুর রহমান জুয়েল।
তিনি বলেন, মহান চেতনায় উদ্ধুদ্ধ হয়ে, দেশ ও মাতৃকার প্রতি নিজের দ্বায়বদ্ধতার দায়কে পরিশোধের চেতনা নিয়ে, দেশকে ভিনদেশী তাবেদার ও ফ্যাসিবাদের হাত থেকে মুক্ত করায় প্রত্যয় নিয়ে সকল শ্রেণীর মানুষকে সাথে নিয়ে এই ফ্যাসিবাদী ভোট বিহীন আওয়ামী বাকশালী সরকারের পতন শুধুই সময়ের ব্যাপার মাত্র। এরা ইতিহাসের আস্তাকুঁড়ে তারা অচিরেই নিক্ষিপ্ত হবে।কেয়ামত পর্যন্ত এদেশের মানুষ তাঁদের ঘৃণা করবে।
দেশ প্রেমিকদের সকল দুঃখ কষ্টের অবসান আল্লাহই করবেন। দুঃখের পর সুখ, অন্ধকারের পর আলো আসে,আসবেই – আর এটাই পৃথিবীর স্বাশত নিয়ম। তিনি আরো বলেন, বিএনপি সব সময় সাধারন মানুষের কথা ভাবেন সে জন্যই দেশ নায়েক তারেক রহমান লন্ডনে নির্বাসিত থেকেও দেশের গরীব দুখি মানুষের কথা ভেবে শীত বস্ত্র বিতরন কর্মসূচি পালন করছেন এবং পর্যায়ক্রমে দেশের প্রতিটি জেলা,উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে শীত বস্ত্র বিতরন করা হবে।
ইউনিয়ন বিএনপি নেতা ওবায়দুর রহমানের সঞ্চালনায় প্রধান আলোচকের বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা ও জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহব্বায়ক সরকার মুকুল।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা বিএনপির আহব্বায়ক সাবেক চেয়ারম্যান এ্যাডঃ সোলায়মান আলী,সদর উপজেলা বিএনপির আহব্বায়ক কমিটির সদস্য ও সাবেক ইউপি সদস্য রেজাউল করিম টুলু,সদর উপজেলা মহিলা দলনেত্রী মোছাঃ হাজেরা বেগম,জেলা স্বেচ্ছাসেবক দলনেতা মুক্তা,সদর উপজেলা ছাত্রদলের আহব্বায়ক আল আমিন সরকার সিফাত,যুগ্ন আহব্বায়ক তমাল,হিরু নিঝুম,আহম্মেদ শাকিল।
এসময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা মাওঃ ছামসুল হক,সাইফুল ইসলাম টিটু,সফিকুল ইসলাম,শাহজাহান আলী,নিশা হাসান সুমন,যুবদল নেতা ইঞ্জিনিয়ার সোহেল আহম্মেদ,আব্দুল খালেক,কৃষকদল নেতা সাজ্জাদুল ইসলাম রতন,স্বেচ্ছাসেবক দলনেতা রাব্বী,শাওন,পলাশ,হেলাল,এনামুল হক,রাসেল ইসলাম,আবু সাঈদ, সাগর প্রমুখ।
শেষে বিএনপির চেয়ারপার্সন সাবেক ৩ বারের সফল প্রধানমন্ত্রী কারাবন্দি দেশমাতা বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক দূর্বত্তদের হাতে নিহত ছনির রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

Leave A Reply

Your email address will not be published.