Ultimate magazine theme for WordPress.

বগুড়ার চন্ডিহারা মর্মান্তিক সড়ক দূঘর্টনায় নিহত ২ আহত ১

নিজস্ব প্রতিবেদকঃ

98

 

রবিবার (১ই আগস্ট) বগুড়ার চন্ডিহারায় মর্মান্তিক সড়ক দূঘর্টনায় প্রাণ হারালেন মা ও মেয়ে।

বগুড়ার চন্ডিহারায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মা-মেয়ে নিহত হয়েছেন। নিহতরা হলেন- সোনাতলা উপজেলার বালুয়াহাট এলাকার আলতাব হোসেনের স্ত্রী মিনু বেগম(৪০) এবং তাদের মেয়ে আফরিন(১৭)। রোববার সন্ধ্যা ৭টার দিকে শিবগঞ্জ উপজেলার  চণ্ডীহারা এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এ ঘটনায় আলতাব হোসেন গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। বিষয়টি নিশ্চিত করেছেন গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি খায়রুল ইসলাম।

ওসি খায়রুল ইসলাম জানান, আলতাব হোসেন তার স্ত্রী ও মেয়েকে মোটরসাইকেল করে মহাস্থানগড়ের দিকে যাচ্ছিলেন। চণ্ডীহারা এলাকায় পৌছালে ঢাকাগামী একটি বাস পিছন থেকে তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মিনু বেগম ও আফরিন মারা যান। পরে গুরুতর আহত অবস্থায় আলতাব হোসেনকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়।

তিনি আরো জানান, লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

গুরুতর আহত হয়েছেন বাবা, তাকে বগুড়া শহিদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে নিহতরা হলেন, বগুড়া পুলিশ লাইন এলাকার আলতাফ আলীর স্ত্রী ও বগুড়া পুলিশ লাইন স্কুলে দশম শ্রেণি পড়ুয়া মেয়ে।

ঘটনা সূত্রে জানা যায় যে, আলতাফ আলী ও তার স্ত্রী কন্যা কে নিয়ে গোবিন্দগঞ্জ শাশুড়ী বাড়ি থেকে নিজ বাড়ি আসার পথে মোকামতলার চন্ডিহারা রংপুর মহাসড়কে এই দূর্ঘটনার ঘটে।

Leave A Reply

Your email address will not be published.