Ultimate magazine theme for WordPress.

বগুড়ার নন্দীগ্রামে কুমিড়া পন্ডিত পুকুর রোজাদারদের মাঝে ইফতার বিতরণ

274

 

শেখ ফরিদ উদ্দিন নন্দিগ্রাম (বগুড়া) প্রতিনিধি বগুড়া জেলার নন্দীগ্রাম থানার ভাটরা ইউনিয়নের কুমিড়া গ্রামের যুব সমাজের উদ্যোগে ও নিজস্ব অর্থায়নে রোজাদার ব্যক্তিদের মাঝে ইফতার বিতরণ করা হয়।কুমিড়া গ্রামের বাড়িতে বাড়িতে গিয়ে ইফতার পৌঁছে দিয়েছেন কুমিড়া যুব সমাজ।

উক্ত আয়োজনে প্রধান উপদেষ্টা হিসেবে উপস্থিত ছিলেন কুমিড়া পন্ডিত পুকুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মো. শহিদুল ইসলাম। সার্বিক তত্ত্বাবধানের দায়িত্বে ছিলেন কুমিড়া পন্ডিত পুকুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জনাব মো. আব্দুল খালেক। সার্বিক পরিচালনার দায়িত্বে ছিলেন সিরাজগঞ্জ রয়হাটি সুন্নাতিয়া দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক জনাব মাও: মো. আব্দুল মতিন। সকল মহৎ কাজগুলোতে অর্থ ও অনুপ্রেরণা দিয়ে কুমিড়া গ্রামের কল্যাণে সর্বদায় পাশে থাকার আশ্বাস দিয়েছেন জনাব মো. গোলাম রব্বানী। হিসাবরক্ষকের দায়িত্বে ছিলেন মো. আব্দুল্লাহ্ আল বাশার ও মো. ইয়ারুল ইসলাম। কার্যনির্বাহীর দায়িত্বে ছিলেন মো. আব্দুর রহিম ও মো. হাবিবুর রহমান।

কার্যাবলী পরিকল্পনা গ্রহণের দায়িত্বে ছিলেন মো. সিহাব হোসেন ও মো. আব্দুল্লাহ্ আল আতিক। এছাড়া সার্বিক সহযোগিতা ও পরিচালনা পর্ষদের দায়িত্ব পালন করেছেন মো. সাদিকুল ইসলাম, মো. মেহেদি হাসান, মো. ওমর ফারুক, মো. কাওছার হাবীব, মো. সৌরভ হাসান, মো. মাহাবুর রহমান, মো. সৌমিক হাসান। ইফতারের পূর্ব মুহূর্তে কুমিড়া গ্রামের মানুষসহ সকলের জন্য সুস্থতা কামনা করে, তাকওয়ার সহিত সঠিকভাবে সবার রোজা পালনের ফরিয়াদ করে, বাকী জীবনে সবার সঠিকপথে চলার এবং যাদের আয়োজনে ও অর্থায়নে ইফতারের আয়োজন করা হয়েছে তাদের মনের নেক আশাগুলো পূরণ এবং দীর্ঘায়ু কামনা করে মহান রাব্বুল আলামিন এর নিকট প্রার্থনা করেন জনাব মাওলানা মো. আব্দুল মতিন প্রমখ

Leave A Reply

Your email address will not be published.