Ultimate magazine theme for WordPress.

বগুড়ার নন্দীগ্রাম এক ব্যক্তির মরদেহ উদ্ধার।

376

বগুড়ার নন্দীগ্রামে (১৪/১২/২০১৯) মাঠ থেকে আব্দুর রহিম ওরফে বল্টু নামের (৪০) এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় গ্রাম পুলিশসহ পীরের ছয় মুরিদকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। শনিবার (১৪ ডিসেম্বর) দুপুর ১টার দিকে নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউনিয়নের চন্ডিপুর গ্রামের মাঠ থেকে মরদেহ উদ্ধার করা হয়। নিহত রহিম একই উপজেলার সিংজানি গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে।

জানা গেছে, আব্দুর রহিম তিন দিন ধরে একই উপজেলার পদ্মপুকুর গ্রামের গ্রাম পুলিশ সিদ্দিকুর রহমানের বাড়িতে গিয়াস উদ্দিন গেদা পাগলার মাজারে ছিল। সেখানে মাঝে মধ্যেই গান বাজনার আসর বসত। শুক্রবার রাতেও সেখানে আসর বসে। ওই আসরে পীরের মুরিদদের পাঁচজনের ছেলে-মেয়ের বিয়ে দেওয়া হয়। সেই আসরে রহিম উপস্থিত ছিল। শনিবার মরদেহের উদ্ধারের পর পাশে একটি সাদা রং এর জ্যাকেট ও একটি মোবাইল ফোন পাওয়া গেছে। মোবাইল ফোনের সূত্র ধরে পুলিশ নিহতের পরিচয় উদ্‌ঘাটন করে।
মরদেহ উদ্ধারের পর পুলিশ গ্রাম পুলিশ সিদ্দিকুরের বাড়িতে গিয়ে দেখতে পায় তার পরিবারের সবাই আত্মগোপন করেছে। ওই বাড়িতে পালিয়ে যাওয়ার সময় পীরের মুরিদ তিনজন নারী ও দুজন পুরুষসহ গ্রাম পুলিশ সিদ্দিকুরকে আটক করে।

নন্দীগ্রাম থানার ওসি মোহাম্মদ শওকত কবির বলেন, প্রকৃত ঘটনা উদ্‌ঘাটনের জন্য ছয়জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.