Ultimate magazine theme for WordPress.

বগুড়ার বিএনপি নেতা মীর শাহে আলমের বিদ্যুৎ চুরি,৮৭ হাজার টাকা জরিমানা

1,956

করোনা দুর্যোগেও থেমে নেই চুরির মতো অপরাধ! সারাদেশে আলোচিত চাল, তেল ও সার চুরির পর এবার বগুড়ার শিবগঞ্জে বিদ্যুৎ চুরির ঘটনা ঘটেছে। অবৈধভাবে বিদ্যুৎ চুরি করে নিজের তেলের পাম্প নির্বিঘ্নে চালিয়ে যাচ্ছিলেন বিএনপি নেতা মীর শাহেআলম। 

খবর পেয়ে উপজেলার সদর ইউনিয়নের বগুড়া-রংপুর মহসড়কের আমতলী নামক স্থানে মীর – সীমান্ত- দিগন্ত ফিলিং স্টেশনে বিদ্যুৎ সংযোগ চুরি করে চালানোর দায়ে গত রবিবার পল্লী বিদ্যুৎ সমিতি ঐ প্রতিষ্ঠানের মালিক সাবেক উপজেলা বিএনপির আহবায়ক ও জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মীর শাহে আলমকে জরিমানা করেছে।
মঙ্গলবার (২৮ এপ্রিল) দুপুরে এ তথ্য নিশ্চিত করে বগুড়া পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর মোকামতলা জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) রিজ্জাকুল ইসলাম জানান,অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ ব্যবহারের দায়ে মীর সীমান্ত দিগন্ত ফিলিং স্টেশনের স্বত্বাধিকারী মীর শাহে আলমকে ৮৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
এদিকে চলমান করোনা দুর্যোগে মানুষকে ঘরে রাখতে সরকার যখন নির্বিঘ্নে বিদ্যুৎ সংযোগ প্রদানের চেষ্টা চালিয়ে যাচ্ছে, ঠিক তখনই এই বিএনপি নেতার এমন কর্মকান্ড ভাবিয়ে তুলেছে সচেতন মহলকে।
এব্যাপারে মীর সীমান্ত দিগন্ত ফিলিংস্টেশনের স্বত্বাধিকারী মীর শাহে আলমের সাথে (মঙ্গলবার বেলা ১০.৪৯ ও ১১.৫৭ টায়) মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলে ফোন রিসিভ না করায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

Leave A Reply

Your email address will not be published.