Ultimate magazine theme for WordPress.

বগুড়ার বুড়িগঞ্জে হতদরিদ্র পরিবারের চাল নিয়ে চালবাজি,ডিলার কর্তৃক রাতের আধারে চাল পাচার।

464

এস আই সুমনঃ মহাস্থান(বগুড়া)প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জের বুড়িগঞ্জে হত দরিদ্র পরিবারের মাঝে ১০ টাকা কেজি দরে চাল বিক্রি না করে ডিলার কর্তৃক রাতের আধারে পাচার।

সুষ্ঠ তদন্ত স্বাপেক্ষে সচেতন মহলের ডিলারের শাস্তির দাবী জানিয়েছেন।

জানা গেছে,বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কর্তৃক খাদ্য অধিদপ্তর পরিচালিত খাদ্য বান্ধব কর্মসূচির আওতায় বগুড়ার শিবগঞ্জের বুড়িগঞ্জ বাজারে হত দরিদ্র পরিবারের মাঝে ১০ টাকা কেজি দরে ৩০ কেজি করে মাসিক চাল বিতরন
করা হয়।
সপ্তাহে সোম,মঙ্গল ও বুধবার সকাল ১০ টাকা থেকে বিকাল ৫ টা পর্যন্ত চাল বিক্রয় করার কথা থাকলেও ৬৫০ টি পরিবার কে সঠিক ভাবে চাল না দিয়ে ডিলার বুড়িগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক আব্দুল লতিফ টুকু গত রবিবার রাতের আধারে ৪২ বস্তা চাল পাচার করে। সরেজমিনে রবিবার দুপুরে ঘটনাস্থলে মিডিয়া কর্মীরা উপস্থিত হয়ে ডিলার আব্দুল লতিফ টুকুর কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি ঘটনাটি অস্বিকার করে এবং তার কাছে ৫১ টি সুবিধা ভোগীদের কার্ড পাওয়া যায়।
এবিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল গফুরের সাথে কথা বললে তিনি জানান,সুবিধা ভোগীদের কার্ড রাখার কোন অধিকার নাই ডিলারের কাছে,কেন তার কাছে কার্ড থাকবে।
এবিষয়ে এলাকার সচেতন মহল ও সুবিধা ভোগী পরিবার উদ্ধর্তন কর্তৃপক্ষের কাছে অত্র ডিলারের ব্যাপারে সুষ্ঠ তদন্ত করে যথাযথ ব্যবস্থা গ্রহনের জন্য অনুরোধ জানান।

Leave A Reply

Your email address will not be published.