Ultimate magazine theme for WordPress.

বগুড়ার মহাস্থানে করোনায় পজেটিভ ফারুক এর বাড়িতে স্থানীয় এমপি জিন্নাহ’র প্রদত্ত অর্থ ও খাবার পৌঁছে দিলেন জাতীয় ছাত্র সমাজ নেতা গোলাম মোস্তফা…

385

 

বগুড়ার মহাস্থান নামাপাড়া গ্রামে বাবা ছেলে করোনায় পজেটিভ মৃত ওসমান আলীর পুত্র ফারুক হোসেন(৪৫) তার ছেলে আব্দুর রাহিম(২৫)।
জানা গেছে,ফারুকের পরিবারের সদস্যরা বেশ কিছুদিন যাবৎ সর্দ্দি জ্বরে আক্রান্ত হলে গত ১৪ জুন বগুড়া শহীদ জিয়াউর রহমান এর মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা টেস্ট করেন।
১৬ জুন পিতা ফারুক ও পুত্র রাহিমের নমুনা টেস্টে পজেটিভ ধরা পরে।
বর্তমানে ঐ পরিবারটি হোম কোয়ারিন্টেনে অবস্থান করছেন। বিষয়টি জানতে পেরে বগুড়া-০২ (শিবগঞ্জ) আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শরিফুল ইসলাম জিন্নাহ কর্তৃক প্রদত্ত ও উপজেলা জাতীয় যুব সংহতির আহ্বায়ক হুসাইন শরীফ সঞ্চয়(এমবিএ) এর সার্বিক ব্যবস্থাপনায় বৃহস্পতিবার দুপুরে তার বাড়িতে নগদ অর্থ, প্রয়োজনীয় ঔষধ, মৌসুমী ফলমূল ও খাদ্য সামগ্রী পৌঁছে দেন শিবগঞ্জ পৌর জাতীয় ছাত্র সমাজের সাধারন সম্পাদক গোলাম মোস্তফা।
তিনি এসময় তিনি পরিবারের অন্যান্য সদস্যদের খোঁজ খবর নেন এবং সামাজিক দূরুত্ব বজায় রেখে চলার ও মনোবল শক্ত রাখার নির্দেশনা দেন।
উল্লেখ্য যে, দেশে মহামারী করোনা ভাইরাসে শিবগঞ্জ উপজেলার খেটে খাওয়া মানুষ কর্মহীন অবস্থায় পরিবারের সদস্যদের নিয়ে মানবেতর জীবন যাপন করছেন ঠিক সেই সময়ে প্রথম থেকেই সেই সব পরিবারের সদস্যদের পাশে
স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শরিফুল ইসলাম জিন্নাহ’র নিজস্ব তহবিল থেকে খাবার ও নগদ অর্থ দিয়ে সহযোগিতা অব্যাহত রেখেছেন।

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com