Ultimate magazine theme for WordPress.

বগুড়ার মহাস্থানে মানুষের উপচে পড়া ভিড় ও যানজট।

362

নিজস্ব প্রতিবেঃ মঙ্গলবার সকাল থেকেই বগুড়া মহাস্থান হাট বাজার ও সড়কে ছিলো যানবাহন আর মানুষের উপচে পড়া ভিড়। যানবাহনের চাপে কোনো কোনো সড়কে যানজটের দৃশ্যও দেখা গেছে। সড়কে এমন চিত্র দেখে বোঝার উপায় নেই, কোভিড নাইনটিনের সংক্রমণ প্রতিরোধে সরকারি ছুটি চলছে দেশে।

সকাল ৬টার পর থেকে মহাস্থান বাজারকে ঘিরে বাড়তে থাকে মানুষের সমাগম। বেলা যতো বেড়েছে, ততো বেড়েছে মানুষের স্রোত। বাজারের পাশাপাশি সকাল ৯টার পর থেকে মহাস্থান বিভিন্ন ব্যাংকের শাখাকে কেন্দ্র করে বাড়তে থাকে মানুষের ভিড়। ব্যাংকগুলোর কিছু শাখা বন্ধ থাকায়, খোলা থাকা শাখাগুলোর সামনে দীর্ঘ লাইনে অপেক্ষা করতে দেখা গেছে গ্রাহকদের। এসব লাইনে সামাজিক দূরত্ব নিশ্চিতের বিষয়টিও ছিলো অনুপস্থিত।
সময় গড়ানোর সঙ্গে মহাস্থান সড়ক গুলাতে এভাবেই বেড়েছে মানুষের সমাগম। সেই সঙ্গে রিকশা-অটোরিকশা আর ব্যক্তিগত পরিবহণের ভিড় ছিলো স্বাভাবিক দিনের মতো। এসব যানবাহনের কারণে বগুড়া রংপুর মহাস্থান মহাসরকের ত্রিমহনী মোড়সহ বিভিন্ন পয়েন্টে দফায় দফায় যানজটের দৃশ্যও দেখা গেছে।
বগুড়ায় মঙ্গলবার পর্যন্ত করোনাভাইরাস কোভিড নাইনটিনে আক্রান্ত হয়েছেন তিন জন আর মোহাম্মদ আলী হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে করোনার উপসর্গ নিয়ে চিকিৎসাধীন রয়েছেন আরও তিন জন।

Leave A Reply

Your email address will not be published.