Ultimate magazine theme for WordPress.

বগুড়ার মোকামতলা মহিলা ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ এনামুল হক রঞ্জু ২২ বোতল ফেন্সিডিল সহ জয়পুরহাট ডিবি পুলিশের হাতে গ্রেফতার

197

 

বগুড়ার শিবগঞ্জ উপজেলার রায়নগর ফকিরপাড়া এলাকার বাসিন্দা ও মোকামতলা মহিলা ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ এনামুল হক রঞ্জু (৫৫) কে ২২ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করেছে জয়পুরহাট ডিবি পুলিশ।

এ ঘটনায় জয়পুরহাট সদর থানায় ডিবির এস আই মোশাররফ হোসেন বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করেন। পরে পুলিশ স্কটের মাধ্যমে তাঁকে জেলা কারাগারে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর জাহান। গ্রেফতার কৃত এনামুল হক রঞ্জু বগুড়ার শিবগঞ্জ উপজেলার রায়নগর গ্রামের মৃত ইউনুস আলী ফকিরের ছেলে এবং রায়নগর বন্দর জামে মসজিদ কমিটির সভাপতি।
তিনি বিগত চারদলীয় জোট সরকারের আমলে বিএনপি রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন। বর্তমানে জাতীয় পার্টিতে যোগদান করেছেন। স্থানীয় সূত্রগুলো আরো জানায়, দীর্ঘদিন থেকে তিনি হিলি বর্ডার এলাকা থেকে কম দামে ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল বগুড়ায় এনে তার সহযোগীদের দিয়ে বিক্রি করাতেন এবং তিনি নিজেও নিয়মিত ফেন্সিডিল সহ বিভিন্ন ধরনের মাদক সেবন করতেন। জয়পুরহাট ডিবি পুলিশের ওসি ইন্সপেক্টর সাহেদ জানান, ২১ ফেব্রুয়ারী বিকেলে জয়পুরহাট সদর উপজেলার বম্বু ইউনিয়ন পরিষদের কোমর গ্রামের হিচমি চারমাথা এলাকায় একটি ট্রাভেল ব্যাগে রাখা ২২ বোতল ফেন্সিডিলসহ তাঁকে গ্রেফতার করা হয়। এসময় তাঁর কাছ থেকে ফেন্সিডিল ক্রয়ের নগদ ৩০(ত্রিশ) হাজার টাকাও উদ্ধার করা হয়। বর্তমানে তিনি জয়পুরহাট জেলা কারাগারে রয়েছে। এ ঘটনায় ঐ কলেজের শিক্ষার্থী, অভিভাবক ও জন সাধারনের মাঝে মিশ্র প্রতিক্রিয়া সৃস্টি হয়েছে। একজন মানুষ গড়ার কারিগর শিক্ষকের চরিত্র যদি এ রকম হয় তাহলে জাতি কি আশা করতে পারে তার কাছে? তিনি আগামী দিনের ভবিষ্যৎ প্রজন্ম শিক্ষার্থীদের কি শিক্ষা দিবেন? সেই সাথে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষা মন্ত্রী সহ উদ্ধর্তন কর্তৃপক্ষের কাছে তার বহিস্কার দাবী জানান।

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com