Ultimate magazine theme for WordPress.

বগুড়ার রামশহর জামে মসজিদের ওজু খানার ভিত্তি প্রস্থর স্থাপন

324

 

এস আই সুমনঃ স্টাফ রিপোর্টারঃ শুক্রবার বাদ জুম্মা বগুড়া সদরের গোকুল ইউনিয়নের রামশহর পশ্চিমপাড়ায় বগুড়া জেলা পরিষদের ২নং সদস্য মাফজুল ইসলাম রাজ এর অর্থায়নে জামে মসজিদের ওজু খানার ভিত্তি প্রস্থর স্থাপন করা হয়।

অত্র মসজিদ কমিটির সভাপতি আলহাজ্ব জমসেদ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে ভিত্তি প্রস্থর স্থাপন করেন গোকুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ সওকাদুল ইসলাম সরকার সবুজ।
তিনি বলেন,মসজিদ আল্লাহর ঘর,সকল মুসলমানদের উচিত পাঁচ ওয়াক্ত নামাজের মাধ্যমে ইহার যত্ন নেওয়া,সেই সাথে তিনি জামে মসজিদের উন্নয়ন কল্পে সরকারী বরাদ্দের পাশাপাশি সমাজের বিত্তবান ব্যক্তিদের এগিয়ে আসার আহ্বান জানান।
এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন আহ্বায়ক ও সমাজ সেবক এম আর বিপ্লব,ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারন সম্পাদক ও বিশিষ্ঠ পরিবহন ব্যবসায়ী জিয়াউর রহমান জিয়া,ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান জাকির হোসেন,মসজিদ কমিটির সহ সভাপতি শাহজাহান আলী,সেক্রেটারী আমির আলী বকুল,সমাজ সেবক লাল মিয়া,বাদশা মিয়া,আতাউর রহমান,কালাম,আবু বক্কর সিদ্দিক,মিল্লাত হোসেন,রাশেদ রহমান,আমিনুর রহমান,আপেল মাহমুদ,আবু জাফর,জাফর ইকবাল,আব্দুস সামাদ প্রমুখ।
শেষে দোয়া পরিচালনা করেন অত্র মসজিদের পেশ ইমাম মাওঃ মোঃ আব্দুল মোত্তালিব।

Leave A Reply

Your email address will not be published.