Ultimate magazine theme for WordPress.

বগুড়ার শিবগঞ্জে কোভিড-১৯ পরিস্থিতি মোকাবেলায় পরিস্কার পরিচ্ছন্নতা প্যাকেজ বিতরণ

263
 বগুড়া  প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ চত্বরে কোভিড-১৯ পরিস্থিতি মোকাবেলায় জনস্বস্থ্য বিভাগ কতৃক বরাদ্দ কৃত স্বাস্হ্য সচেতনতা ও পরিস্কার পরিচ্ছন্নতা জন্য সেলুন ব্যাবসায়ী ও চায়ের দোকান দারদের মাঝে এ প্যাকেজ বিতরণ করা হয়।
বগুড়ার শিবগঞ্জ সদর ইউনিয়নে ২১ শে জুলাই ( মঙ্গলবার) সকাল ১১টার দিকে অর্থ বছর ২০১৯-২০২০ এলজিএসপি-৩ ( বিবিজি) দ্বারা বাস্তবায়িত কোভিড -১৯ পরিস্থিতি মোকাবেলায় জনস্বাস্থ্য বিভাক কতৃক বরাদ্দ কৃত স্বস্হ্য সচেতনতা ও পরিস্কার পরিচ্ছন্নতা জন্য ১৬০ জন সেলুন ব্যাবসায়ী ও চায়ের দোকান দারদের মাঝে সার্জিক্যাল মাস্ক – ৫টি, হাত ধোয়ার লাক্স সাবান-৫টি ও ব্লিচিং পাউডার-১ কেজি করে একটি প্যাকেট ১৬০ জন সেলুন ব্যাবসায়ী ও চায়ের দোকান দারদের মাঝে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বিতরণ কার্য শুরু করেন শিবগঞ্জ সদর ইউনিয়ন চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ সাবু। টেক অফিসারের প্রতিনিধি হিসাবে উপস্থিত ছিলেন স্বপন মিয়া। এসময় আরও উপস্থিত ছিলেন সদর ইউনিয়ন সচিব মোঃ হেলাল উদ্দিন ,ইউপি সদস্য
মোঃ চুন্নু মিয়া,তোজাম্মেল হোসেন,শিপন মিয়া, দুলা মিয়া,ইছাহাক আলী,ফজলার রহমান,মিঠু মিয়া, দেলোয়ার জাহান ,মমতাজ বেগম, জোবেদা বেগমসহ প্রমূখ।

 

 

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com