Ultimate magazine theme for WordPress.

বগুড়ার শিবগঞ্জে ছেলের সংস্পর্শে মা ও প্রতিবেশী নারী করোনায় আক্রান্ত।

550

স্টাফ রিপোর্টারঃ বগুড়ার শিবগঞ্জে আক্রান্ত এক যুবকের সংস্পর্শে গিয়ে তার মা ও এক প্রতিবেশী নারী করোনায় সংক্রমিত হয়েছেন। বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন গতকাল রাত ৯ টায় এ তথ্য জানিয়ে বলেন আক্রান্ত ওই দুই নারীর বাড়ি জেলার শিবগঞ্জ উপজেরার পিরব ইউনিয়নের ভাটরা গ্রামে।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন জানান, শিবগঞ্জের এক যুবক নারায়গঞ্জ থেকে গত ৭ মে বাড়ি ফেরেন। পর ১০ মে নমুনা পরীক্ষায় তিনি করোনা পজিটিভ হন। তখন তার বাড়ি সহ আশেপাশের ৫টি বাড়ি লকডাউন করা হয়। লকডাউনে থাকা অবস্থায় পরবর্তীতে ওই যুবকের মা কোহিনুর বেগম (৪০) ও প্রতিবেশী মোবারক আলীর স্ত্রী আনোয়ারা বেগম (৫০) এর করোনার উপসর্গ দেখা দিলে গত ১১ মে তাদের নমুনা সংগ্রহ করা হয়।

এব্যাপারে শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আলমগীর কবীর জানান, ওই দুই নারী আগে থেকেই লকডাউন করা বাড়িতে বসবাস করছেন। করোনা পজিটিভ হওয়ার পর বৃহস্পতিবার সন্ধ্যায় তাদের বাড়িতে স্বাস্থ্য কর্মীদের পাঠানো হয়। তাদের জন্য খাদ্য সহায়তাও পাঠানো হয়েছে। তবে দুই নারীর মধ্যে ১ জনকে বাড়িতে রেখে চিকিৎসা দেওয়া হবে। অপর জনকে আজ বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হবে। শিবগঞ্জে এ পর্যন্ত ৩জন মহিলাসহ ৪জন করোনায় আক্রান্ত হয়েছেন জানিয়ে তিনি বলেন আমরা প্রত্যেকের খোঁজ খবর রাখছি।

Leave A Reply

Your email address will not be published.