Ultimate magazine theme for WordPress.

বগুড়ার শিবগঞ্জে ভাতিজার ছুরিকাঘাতে চাচা খুন

297

 

বগুড়ার শিবগঞ্জে ঈদ উপলক্ষে নারিকেল ও সেমাইয়ের ব্যবসায় লাভের মাত্র ১ হাজার টাকা কম দেওয়া নিয়ে বিরোধের জের ধরে ভাতিজার ছুরিকাঘাতে চাচা শামীম হোসেন (৩৫) খুন হয়েছেন। এ ঘটনায় পুলিশ ভাতিজা রনি মিয়া (২২) ও তার বাবা শাহিনুর মিয়া (৪৫)কে আটক করেছে।
রোববার (২৪ মে) সন্ধ্যা সোয়া ৭টার দিকে উপজেলার দেউলী ইউনিয়নের বিহারপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শামীম হোসেন বিহারপুর গ্রামের আকতার হোসেন ধলুর ছেলে।
জানা গেছে, শামীম ও তাঁর বড় ভাই শাহিনুর মিলে ঈদ উপলক্ষে কাঁচামালের ব্যবসার পাশাপাশি সেমাই ও নারিকেলে বিক্রির ব্যবসা শুরু করে। রোববার বেচাকেনা শেষে বাড়িতে বসে লাভের টাকার ভাগবাটোয়ারা করা হয়। এতে শামীমের ভাগে ১ হাজার টাকা কম হয়। এনিয়ে দুই ভাইয়ের মধ্যে ঝগড়া ও কথা কাটাকাটি শুরু হয়।
এসময় শাহিনুরের ছেলে রনি মিয়া বাবার পক্ষ নিয়ে চাচা শামীমের পেটে ছুরিকাঘাত করে। পরে প্রতিবেশিরা গুরুতর অসুস্থ শামীমকে ঠেঙ্গামারা টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। খবর পেয়ে প্রতিবেশীরা শাহিনুর ও রনিকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদেরকে হেফাজতে নেন।
খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন সহকারী পুলিশ সুপার ( শিবগঞ্জ সার্কেল) কুদরত-ই-খোদা শুভ।
এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৪জনকে মোকামতলা তদন্ত কেন্দ্রে নিয়ে এসে ২ জনের বিরুদ্ধে আনিও অভিযোগ প্রমানিত হয় তাদেরকে আটক করা হয়। সেমাই ও নারিকেল এর ব্যবসার লাভের ১হাজার টাকা নিয়ে বিরোধের জের ধরে রনি তার চাচাকে ছুরিকাঘাত করে খুন করে। আটকৃতরা হলেন, রনি মিয়া (২২) ও তার পিতা শাহীন (৪০)
মরদেহ থানায় আনা হয়েছে। ময়না তদন্তের জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসাপাতালে মর্গে পাঠানো হবে।

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com