Ultimate magazine theme for WordPress.

বগুড়ার শিবগঞ্জে ময়দানহাট্রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বিরুদ্ধে ত্রানের চাল চুরির মিথ্যা সংবাদের প্রতিবাদে প্রতিবাদ সভা অনুষ্ঠিত

743

বগুড়া জেলা প্রতিনিধিঃ রবিবার বেলা ১২ টায় বগুড়ার শিবগঞ্জ উপজেলার ১নং ময়দানহাট্রা ইউনিয়নে ত্রানের চাল চুরি ইউপি সদস্য লাঞ্চিত হওয়ার বিষয়ে চেয়ারম্যান এসএম রুপম এর বিরুদ্ধে বিভিন্ন অনলাইন নিউজ পোর্টাল,সোস্যাল মিডিয়ায় যে মিথ্যা সংবাদ প্রকাশিত হয়েছে

তার প্রতিবাদে চেয়ারম্যানের ব্যক্তিগত অফিস কার্যালয়ে এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়।
প্রতিবাদ সভায় অত্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম রুপম বলেন,গত ৩ রা এপ্রিল শুক্রবার অত্র ইউনিয়নের বিভিন্ন ডিলারের কাছে বরাদ্দকৃত হত দরিদ্রদের জন্য কর্ম সৃজন কর্মসূচীর ১০ টাকা কেজি দরে কার্ড অনুযায়ী বরাদ্দকৃত চাল বিক্রি চলাকালে আমার ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য শাহানারা বেগম অবৈধ কিছু দাবী করে এবং শাহজাহান নামের জনৈক এক ব্যক্তি তার ব্যক্তিগত স্বার্থ সিদ্ধি করার জন্য ৩ বস্তা চাল দাবী করে এতে করে জনৈক ডিলারের সাথে তাদের অবৈধ দাবী পুরন না করায় তাদের সাথে ডিলারের কিছু বাকবিতন্ডা ও হাতাহাতি হয়।
সে সময় আমি স্থানীয় পোড়া বাড়ি জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করছিলাম। পরবর্তীতে আমি বিষয়টি শুনি ও জানি। সংবাদে ত্রানের চাল চুরির যে কথা বলা হয়েছিল তা সঠিক নয়, বা আমাকে জড়িয়ে যে সংবাদ প্রকাশ করা হয়েছে তা সম্পন্ন মিথ্যা,বানোয়াট ও ভিত্তিহীন,কোন স্বার্থনেষী মহল আমার ইউনিয়নে বর্তমান দেশের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও প্রসংশা ব্যহত করার লক্ষে সাংবাদিকদের দিয়ে আমার নামে মিথ্যা সংবাদ পরিবেশন করেছে। তিনি আরও বলেন,থানা পুলিশের পক্ষ থেকে তদন্ত করেও উক্ত ঘটনার সাথে আমার সংশ্লিষ্ঠতাও পায়নি।
তাই জাতীর বিবেক সাংবাদিক ভাইদের প্রতি আমার অনুরোধ আপনাদের দ্বারা সত্য ও বস্তনিষ্ঠ সংবাদ পরিবেশিত হোক এটাই আমি প্রত্যাশা করবো।
তিনি আরো বলেন,আমার নামে যে মিথ্যা সংবাদ প্রকাশিত করে সুনাম নষ্ট করার যে চরিতার্থ করা হয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি সেই সাথে প্রকৃত ঘটনা উদঘাটনের জন্য প্রশাসনের নিকট জোর দাবী জানাচ্ছি।
এসময় উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর হায়দার,বীর মুক্তিযোদ্ধা দৌলতজ্জামান,ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি খলিলুর রহমান,যুগ্ন সাধারন সম্পাদক সুজন সরকার,সারোয়ার জাহান,সাবেক ছাত্রলীগ নেতা শফি মাহমুদ,ইউপি সদস্য সহিদুল ইসলাম নান্নু,মজনু মিয়া,আবুল কাশেম,বিউটি বেগম সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

 

Leave A Reply

Your email address will not be published.