Ultimate magazine theme for WordPress.

বগুড়ার শিবগঞ্জ থানায় ঢুকে পুলিশকে মারধর করেন আসামীর বাবা।

541

 

বগুড়ার শিবগঞ্জে থানায় ঢুকে পুলিশকে মারধর করেছে আসামীর বাবা, এব্যাপারে মামলা দায়ের করা হয়েছে।

জানা যায়, বগুড়ায় থানায় ঢুকে কর্তব্যরত পুলিশ সদস্যকে মারধর করেছেন আসামীর বাবা। বুধবার (২৭ মে) সন্ধ্যায় জেলার শিবগঞ্জ থানায় এমন অভিনব ঘটনা ঘটেছে । এ ঘটনায় ঐ আসামীর বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ। জানা যায়, শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভেতরের আম ও কাঁঠাল গাছ থেকে ফল চুরির অভিযোগে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা থানায় একটি সাধারণ ডায়েরি করেন।
এ প্রেক্ষিতে বুধবার বিকেলে শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার স্বাস্থ্য কমপ্লেক্সে তদন্তে যান। তিনি সেখান থেকে ফিরে আসার সময় কালিপড়া গ্রামের লোকজন হাসপাতালের দেয়াল টপকে ভিতরে প্রবেশ করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বাসভবনে হামলা চালান।

খবর পেয়ে ওই পুলিশ কর্মকর্তা আবারো হাসপাতালে ফিরে গেলে পূবালী ব্যাংক কর্মকর্তা মুহিত ও আশে পাশের গ্রামের অর্ধশত নারী পুরুষ পুলিশকে ঘেরাও করে রাখেন। পরে থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে পুলিশ সদস্যদের উদ্ধার করে এবং মুহিত (৩৪), হাফিজার (৩০) ও হারুনার রশিদ নামে তিনজনকে আটক করে থানায় নিয়ে যায়।

সন্ধ্যার দিকে ছেলেকে থানায় মারধর করা হচ্ছে, এমন খবর পেয়ে মুহিতের বাবা তছকিন থানায় গেলে দায়িত্বরত পুলিশ সদস্য তার পরিচয় জানতে চান। এ সময় তছকিন ওই পুলিশ সদস্যকে মারধর শুরু করেন। পরে তছকিনকে গ্রেপ্তার করা হয়।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান পুলিশ সদস্যকে মারপিটের কথা স্বীকার করে জানান, আটকদের নামে মামলা দায়ের করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com