Ultimate magazine theme for WordPress.

বগুড়ায় অতিরিক্ত ভুয়া জেলা প্রশাসককে গ্রেফতার করেছেন পুলিশ

203

 

বগুড়ায় ভুয়া অতিরিক্ত জেলা প্রশাসককে গ্রেফতার করা হয়েছে। শনিবার দুপুর পৌনে ১২ টার দিকে বগুড়া শহরের তিব্বতের মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করেন পুলিশ।

বগুড়ার সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল রানা বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতার ব্যক্তির নাম মোঃ ইসতিয়াক মাহমুদ অভি (২৪)। তার বাড়ি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার পাঁচথিতা গ্রামে। বর্তমানে তিনি বগুড়া সদরের সুলতানগঞ্জ এলাকায় থাকেন।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, অভি তিব্বতের মোড় সোনা মিয়া মোড় এলাকায় প্রতারণার উদ্দেশে ঘোরাফেরা করছিলেন। এমন সংবাদ পাওয়ার পর পুলিশ কর্মকর্তা সোহেল রানা সেখানে যান। পরে তাকে দেখে অভি আজে বাজে কথা বলতে থাকেন। এক পর্যায়ে প্রশ্ন করলে অভি নিজেকে বগুড়ার অতিরিক্ত জেলা প্রশাসক দাবি করেন। এ সময় তার কাছে থাকা অতিরিক্ত জেলা প্রশাসকের পরিচয়পত্রও দেখান। পরে পুলিশের জিজ্ঞাসাবাদে এক সময় অভি স্বীকার করেন তিনি আসলে অতিরিক্ত জেলা প্রশাসক নন। তিনি আসলে প্রতারণার জন্য পরিচয়পত্র তৈরি করেছেন। এরপর পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসেন।

বগুড়ার সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল রানা জানান, অভির বিরুদ্ধে বগুড়া সদর থানায় পেনাল কোড আইনের ১৭০/৪২০ ধারায় মামলা করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com