Ultimate magazine theme for WordPress.

বগুড়ায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি বিষয়ে সহকারী পুলিশ সুপারের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন,সাংবাদিক, মানবাধিকার কর্মী!

81

 

স্টাফ রিপোর্টারঃ বগুড়া জেলা আদমদীঘি-দুপচাঁচিয়া উপজেলা আইন-শৃঙ্খলা পরিস্থিতি আরো কিভাবে উন্নতি করা যায় এবং অপরাধমূলক সংঘটিত কাজ ঠেকাতে সেই সঙ্গে জনসচেতনতা বৃদ্ধি করতে একটি গুরুত্বপূর্ণ আলোচনা সভা গত (১৪ই নভেম্বর) রোজ শনিবার রাত ১০ ঘটিকার সময় অনুষ্ঠিত হয়।

এসময় প্রশাসনের পক্ষ থেকে প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন আদমদীঘি সার্কেলের সহকারী পুলিশ সুপার কে,এইচ,এম এরশাদ হোসেন, দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাসান আলী, গণমাধ্যমকর্মী সাংবাদিক মোঃ মাহিদুল হাসান মাহি মফস্বল সম্পাদক জাতীয় দৈনিক বাংলাদেশ ক্রাইম সংবাদ পত্রিকা, রাজশাহী বিভাগীয় ব্যুরো প্রধান জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা ও মাতৃজগত আইপি টিভি, স্টাফ রিপোর্টার জাতীয় দৈনিক সরেজমিন বার্তা পত্রিকা, সহ-সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ সাংবাদিক ক্রাইম সংগঠন কেন্দ্রীয় কমিটি। মোঃ রায়হান কবির রবিন বগুড়া জেলা ব্যুরো প্রধান, জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা ও মাতৃজগত আইপি টিভি, সাংবাদিক খালেদ হাসান স্টাফ রিপোর্টার বগুড়া থেকে প্রকাশিত দৈনিক মুক্তবার্তা এবং
মানবাধিকার কর্মী বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক চিকিৎসা প্রযুক্তিবিদ মোঃ আরমান হোসেন ডলার।

এসময় আদমদীঘি এবং দুপচাঁচিয়া উপজেলা বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড কিভাবে রোধ করা যায় এবং জনসচেতনতা বৃদ্ধি করা যায় সেই সঙ্গে মাদক থেকে যুবসমাজকে কিভাবে রক্ষা করা যায় এসব গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে সার্বিক দিক আলোচনা করা হয়।

সেইসঙ্গে সাংবাদিক এবং মানবাধিকার কর্মীদের কাজের প্রশংসা করে সহকারী পুলিশ সুপার মহোদয় বলেন, ভবিষ্যতে আরও সুন্দরভাবে কাজ করে সমাজকে এগিয়ে নিতে সাধারণ জনগণের মাঝে সঠিকভাবে তথ্য এবং নিউজগুলো তুলে ধরার জন্য আহ্বান করেন।

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com