Ultimate magazine theme for WordPress.

বগুড়ায় ইউপি নির্বাচনে নৌকার প্রতিক চেয়েছেন — টুটুল

216

বগুড়া  প্রতিনিধিঃ–বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগে বগুড়া জেলা শাখার সম্মানিত সিনিয়র সহ সভাপতি জনাব মোঃ সাজ্জাদ হোসেন টুটুল সরকার শিবগঞ্জ উপজেলা শাখার ৯নং দেউলী ইউনিয়নে চেয়ারম্যান পদ প্রত্যাশী হিসাবে নৌকার প্রতিক প্রত্যাশী হিসাবে দিন রাত জনগণের দৌড় গোড়ায় পৌঁছে ব্যাপক সমথর্ন পেয়েছে।
এছাড়া তাহার এলাকার বাসিন্দারা বলছেন তিনি মসজিদ, মাদ্রাসা, স্কুল ও এলাকার রাস্তা সংস্কার সহ সকল উন্নয়ন মূলক কাজে তাঁর অবদান সবকিছুই নিজের অর্থে বহন করেছেন– শুধু বাংলাদেশ বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশ রত্ন শেখ হাসিনা সরকারের উন্নয়নের হাত কে শক্তি শালী করার জন্য।
জন নেত্রী শেখ হাসিনার নৌকার মাঝি হিসাবে সাজ্জাদ হোসেন টুটুল সরকার বলেন শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সভাপতি আজিজুল হক ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীর সমথর্নে আমাকে নৌকার প্রতিক মনোনীত করলে আমি শিবগঞ্জ উপজেলা তথা ৯নং দেউলী ইউনিয়নের চেয়ারম্যান হবো ইনশাআল্লাহ।
এছাড়া আরও বলেন আমি ৯নং দেউলী ইউনিয়নে উন্নয়নের অগ্রগতি ৫০বছর এগিয়ে নিয়ে যাবো আগামী ৫বছরে এতে কোন বাঁধা মানবোনা।
সকলের দোয়া ও ভালোবাসা পেলে আমার প্রচেষ্টা সফল হবে আল্লাহর রহমতে। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগের বগুড়া জেলা শাখার সংগ্রামী বিপ্লবী সাধারণ সম্পাদক খন্দকার আব্দুল মোমিন পরিশেষে সকল সাংবাদিক বিন্দুকে তাহার প্রচার প্রচারণা চালানো সহ সহযোগিতা ও দোয়া কামনা করেন।

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com