Ultimate magazine theme for WordPress.

বগুড়ায় ইজিবাইক ছিনতাইকরে পালানোর সময় এক নারীসহ আটক তিন

488

বগুড়ায় কৌশলে ইজিবাইক ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় এক দম্পতিসহ ৩জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানিয় জনতা। এসময় ছিনতাই হওয়া ইজিবাইক উদ্ধার করেছে পুলিশ।

আটককৃতরা হলেন, সোনাতলার বালুয়াহাট এলাকার আফজালের ছেলে নান্নু মন্ডল রানা (৩৮) তাঁর স্ত্রী সেলিনা সেলি (৩৫) এবং অপর সহযোগী কাহালু উপজেলার শিকর এলাকার মৃত আঃ সামাদের ছেলে আঃ হান্নান প্রাং (৪৫)। তবে আরেক সহযোগী বাইকওয়ালা লাপাত্তা। পুলিশ ও স্থানীয়রা জানায় শনিবার ৪ জুলাই সকালে গাবতলির নাড়ুয়ামালা থেকে ইজিবাইক মালিক ও চালক হাবিবকে ৫শত টাকায় রিজার্ভে ভাড়া করে ওই নারী। শহরের সাবগ্রামে স্ট্যান্ডে পৌঁছে ওই নারী ইজিবাইক চালক হাবিবকে বলে ১কেজি মিষ্টি আর পান-সুপারি নিয়ে আসেন, আমি গাড়িতে বসে আছি।

অপরদিকে হেলমেট পড়া এক যুবক গাড়ির চালক হাবিবকে ফলো করে পিছু নেয়। চালকের মনে তখনও কোন সন্দেহ হয়নি। সরলমনে মিষ্টি কিনতে যাওয়ার ফাঁকে ওই নারী, তাঁর স্বামী এবং অপর সহযোগী বাইকওয়ালার সাথে থাকা আঃ হান্নান সুকৌশলে ইজিবাইক চালিয়ে ঘটনাস্থল থেকে চম্পট দেয়।

এদিকে ইজিবাইক চালক মিষ্টি না পেয়ে ফিরে এসে দেখে ইজিবাইকটি নেই।

অনেক খোজাখুজির পর অবশেষে সাবগ্রাম বড়িয়া বটতলা এলাকায় ওই ইজিবাইক দেখে তাদের থামিয়ে দিয়ে চিৎকার শুরু করলে স্থানিয়রা এগিয়ে এসে এক নারী সহ তিনজনকে আটক করে। পরে স্থানীয় জনতাঅরুদ্ধ করে রাখে ওই ইজিবাইক ছিনতাই চক্রদের। পরে নারুলী ফাঁড়ির এস.আই বেলাল হোসেন, এ. এস. আই সেকেন্দার তাদের গ্রেফতার করে ইজিবাইক উদ্ধার করে। অপরদিকে বাইকওয়ালা লাপাত্তায় রয়েছে।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা হুমায়ুন কবির জানান, ওই চক্রের সাথে জড়িত মূলহোতাদের খুঁজে বের করতে পুলিশ মাঠে নেমেছে। ওই চক্রটি এর আগেও অনেক অটোরিকসা, ইজিবাইক ছিনতাই সহ চুরি করেছে বলে পুলিশ জানায়।

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com