Ultimate magazine theme for WordPress.

বগুড়ায় কুখ্যাত মাদক ও অস্ত্র ব্যবসায়ী গরু রাব্বি নিহত

482

বগুড়া জেলা প্রতিনিধিঃ বগুড়া শহরের নুরানি মোড় সংলগ্ন নিশিন্দারা চকোর পাড়া জাহিদ মেটালের ইউক্যালিপটাস বাগানে আজ রাত দুটার দিকে দুদল দুষ্কৃতকারী গোলাগুলি করছে মর্মে সংবাদ পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সনাতন চক্রবর্তী, সদর থানার ওসি হুমায়ুন কবীর, ইন্সপেক্টর (তদন্ত) রেজাউল ইসলাম সহ পুলিশের কয়েকটি দল সেখানে যায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে দুষ্কৃতকারীরা পালিয়ে যায়। ঘটনাস্থলে গিয়ে পুলিশ গুরুতর আহত অবস্থায় এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখে দ্রুত শজিমেক হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপস্থিত লোকজন তাকে আল আমিন শেখ @ রাব্বি @ গরু রাব্বি(৩৭) হিসেবে শনাক্ত করেন।তার পিতার নাম খালেকুজ্জামান হেলাল, বাড়ি শহরের সুলতানগঞ্জ পাড়া (ঘোনপাড়া) এলাকায়। থানার রেকর্ড পর্যালোচনা করে তার নামে খুন,অস্ত্র,মাদক,হত্যাচেষ্টা এবং বিশেষ ক্ষমতা আইনে মোট ৭টি মামলা পাওয়া যায়।

নিহত গরু রাব্বী এলাকায় অস্ত্রবাজ এবং মাদক ব্যবসায়ী হিসেবে কুখ্যাত ছিল। ঘটনাস্থল থেকে পুলিশ একটি ওয়ান শুটার গান, দু রাউন্ড তাজা গুলি এবং তিন রাউন্ড গুলির খোসা উদ্ধার করেছে। এ বিষয়ে আইনগত পদক্ষেপ নেয়া হচ্ছে।

 

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com