Ultimate magazine theme for WordPress.

বগুড়ায় কৃষকলীগের আলোচনা সভা

122

 

সোহাগ মাহবুব: শনিবার (২৬শে সেপ্টেম্বর) সকালে বগুড়ার শিবগঞ্জে কৃষকলীগের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
উক্ত আলোচনা সভায় পৌরসভা ও উপজেলা ১২ টি ইউনিয়নের কর্মীদের সাথে মতবিনিময় করা হয়। এসময় নতুন কমিটি করার সিদ্ধান্ত গৃহন করে ৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।শিবগঞ্জ উপজেলা কৃষকলীগের সভাপতি লুৎফর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষকলীগ নেতা ও বগুড়া অঞ্চল কৃষক প্রতিনিধি বঙ্গবন্ধু জাতীয় কৃষিপদক প্রাপ্ত শিবগঞ্জ উপজেলা কৃষকলীগের সিনিয়র সহসভাপতি আজমল হোসেন।

এসময় তিনি বলেন কোভিড-১৯ করোনা ভাইরাস কারণে আজ সারা বিশ্ব হিমশিম খাচ্ছে, অর্থনীতিতে মন্দা দেখা দিয়েছে, তাই বলে ঘরে বসে থাকলে চলবে না। মাননীয় প্রধানমন্ত্রী কৃষক রত্ন শেখ হাসিনা নিদ্দেশে বাংলাদেশ কৃষকলীগ দলকে আরো শক্তিশালী হিসেবে গড়ে তোলার লক্ষে বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমির চন্দ্র ও সাধারণ সম্পাদক সংসদ সদস্য এ্যাড: উম্মে কুলসুম স্মৃতি সহ কৃষকলীগের সকল নেতা কর্মী মাঠে কাজ করছেন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা কৃষকলীগের সভাপতি আলমগীর হোসেন বাদশা, সাধারণ সম্পাদক মুঞ্জুরুল হক মুঞ্জু, সহসভাপতি আমজাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক আখতারুজ্জামান তুষার, প্রচার সম্পাদক মাহমুদ খান ডন, স্বাস্থ্য সম্পাদক জাকিরুল ইসলাম লিটন, কৃষি ঋণ ও পূর্ণবাসন সম্পাদক বকুল আহমেদ, সদস্য বজলুর রহমান, আর পি গুপ্ত, শিবগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক বিপুল, যুগ্ম আহবায়ক আব্দুল হান্নান, সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান, সাবেক সাংগঠনিক সম্পাদক শাহীনুর আলম সহ প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com