Ultimate magazine theme for WordPress.

বগুড়ায় চেয়ারম্যান পদপ্রার্থীর বিরুদ্ধে ধর্ষণ মামলা

124

বগুড়া সদরের শাখারিয়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী (নৌকা প্রতীক) এনামুল হক রুমির (৫২) বিরুদ্ধে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

বুধবার জেলার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ আদালতে মামলা দায়ের করেন ৩৫ বছর বয়সী ওই গৃহবধূ। মামলার বিষয়টি বিষয়গুলো নিশ্চিত করেছেন ট্রাইব্যুনালটির পাবলিক প্রসিকিউটর (পিপি) নরেশ মুখার্জী।

মামলার এজাহারের বরাতে নরেশ জানান, ‘ওই গৃহবধূ রুমির বাড়িতে ২০২০ সালে গৃহকর্মী হিসেবে কাজ নেন। পরবর্তীতে রুমি অভিযোগকারীর দারিদ্র্যতার সুযোগ নিয়ে বিয়ের প্রলোভন দিয়ে সম্পর্ক গড়ে তোলন। একই বছর থেকে ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষণ করেন। একপর্যায়ে মামলার বাদী গৃহবধূ তাদের সম্পর্ক থেকে সরে আসতে চাইলে তাকে হুমকি ও আবারও প্রলোভন দিয়ে ধর্ষণ চালিয়ে যেতে থাকেন রুমি। দীর্ঘদিন এভাবে চলার পরে রুমি বিয়ে করতে অস্বীকার করলে মামলার বাদী মামলাটি দায়ের করেন৷ রুমি বগুড়ার সদরের শাখারিয়া ইউনিয়নের জঙ্গলপাড়া গ্রামের নজিবুর রহমান প্রামানিকে ছেলে।

পিপি নরেশ আরও জানান, ‘আদালত মামলাটি আমলে নিয়ে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছেন।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এনামুল হক রুমি বলেন, ‘আমার বিরুদ্ধে মামলার বিষয়ে আমি কিছু জানি না। আর আমার বাড়িতে কোন গৃহকর্মীও নেই। আপনারা এলাকায় এসে তদন্তে করে দেখেন ‘

প্রসঙ্গত বগুড়া সদরের তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। এই ইউপিতে আগামী ২৮ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.