Ultimate magazine theme for WordPress.

বগুড়ায় জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন

95

 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বগুড়া জেলা প্রশাসকের কার্যালয়ে বঙ্গবন্ধুর অস্থায়ী প্রতিকৃতিতে সকালে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলী জানানো হয়।

বুধবার (১৭ মার্চ) সকাল ৯টার দিকে বগুড়া জিলা স্কুল প্রাঙ্গণ থেকে এই শোভাযাত্রা বের করা হয়। অনুষ্ঠানের শুরুতে বগুড়া জিলা স্কুলের আয়োজনে কেক কেটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়। পরে ফেস্টুন উড়িয়ে উৎসব উদযাপন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. জিয়াউল হক, জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মাসুম আলী বেগ, জেলা শিক্ষা কর্মকর্তা হযরত আলী, বগুড়া জিলা স্কুলের প্রধান শিক্ষক শ্যামপদ মুস্তাফী, সদর থানার ওসি হুমায়ন কবির, জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান মজনু, সহসভাপতি টি জামান নিকেতা, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু এবং শিক্ষা প্রতিষ্ঠানের অন্যান্য শিক্ষকরা।

পরে শিক্ষার্থীদের নিয়ে আনন্দ শোভাযাত্রা বের করা হয়। এই শোভাযাত্রার আয়োজন করে জেলা প্রশাসনের স্কুল পরিচালনা কমিটি।

এ সময় বগুড়া জিলা স্কুল, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ, আমর্ড পুলিশ ব্যাটালিয়ন স্কুল অ্যান্ড কলেজ, পৌরা বাংলা উচ্চ বিদ্যালয়, কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, ইউনাইটেড পাবলিক স্কুল, টিএমএসএস দাখিল মাদরাসা, টিএমএসএস অটিজম স্কুলসহ প্রায় ৪০টি শিক্ষা প্রতিষ্ঠান শোভাযাত্রায় অংশ নেয়।

শোভাযাত্রাটি শহরের থানা মোড় হয়ে চাঁদনী বাজার সড়ক ঘুরে বগুড়া জিলা স্কুলে এসে শেষ হয়। এ ছাড়া জন্মশতবার্ষিকী অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানসহ অন্যান্য শিক্ষকরা উপস্থিত ছিলেন।।

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com