Ultimate magazine theme for WordPress.

বগুড়ায় ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২

115
 বগুড়ায় ধর্ষণের অভিযোগে পুলিশ ২যুবককে গ্রেফতার করেছে। দীর্ঘদিন পলাতক থাকা ওই যুবকদের কাহালু উপজেলা হতে পুলিশ গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন, শশীবদনী এলাকার আব্দুলের ছেলে মুল হোতা রমজান আলী (২৪) ও মিঠন (লিটন) (২২)।
সদর থানা পুলিশ ও অভিযোগ সুত্রে জানাগেছে, বগুড়া শহরতলীর শশীবদনী এলাকার জনৈক্য ৫ম শ্রেণির স্কুল পড়ুয়া এক কণ্যাকে একই এলাকার রমজান আলী প্রায়শই স্কুলে যাবার পথে উত্যাক্ত করত। এরই জের ধরে গত ৯/৮/২০ তারিখে রাত্রি সাড়ে ১২ টার সময় ওই মেয়ে প্রকৃতির ডাকে সাড়াদিতে বাড়ির বাহিরে গেলে পুর্বথেকে ওঁৎপেতে থাকা, রমজান, লিটন, শাহিন ও মোখলেস মোটরসাইকেল ও সিএনজি যোগে অপহরণ করে নিয়ে যায়।
পরে মেয়েটির ইচ্ছার বিরুদ্ধে জোর করে তাকে ঘুমের ঔষধ খাইয়ে ধর্ষন করা হয়। এ ঘটনায় মেয়ের মা স্থানীয় নুনগোলার চেয়ারম্যান এর কাছে অভিযোগ দিলে ওই মেয়েটিকে উদ্ধার করে চেয়ারম্যান। পরে ওই মেয়ে তার মাকে সব ঘটনা খুলে বললে, তার মা বাদি হয়ে সদর থানায় গত ৯/৮/২০ তারিখে অভিযোগ দায়ের করে। বৃহস্পতিবার মধ্যেরাতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে কাহালু উপজেলা হতে ওই ২যুবককে গ্রেফতার করে। সদর থানার উপ- পুলিশ পরিদর্শক বেদার উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ তাদের গ্রেফতার করে। এ ব্যাপারে ওসি হুমায়ুন কবির জানান, প্রচলিত আইনে তাদের বিচার হবে। গ্রেফতারকৃতদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

 

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com