Ultimate magazine theme for WordPress.

বগুড়ায় নিষিদ্ধ ওষধ বিক্রীর দায়ে ৩ ফার্মেসীর মালিককে কারাদন্ড

131

 

স্টাফ রিপোর্ট ঃ বগুড়া শহরের খান মার্কেটে র‌্যাব এবং বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট এর যৌথ অভিযানে ৩ ফার্মেসীর মালিককে ৩ মাস করে কারাদণ্ড ও এক ফর্মেসীর ৫০ হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে।

র‌্যাব-১২, বগুড়ার পক্ষথেকে পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়, বগুড়া র‌্যাব-১২ ক্যাম্পের একটি আভিযানিক দল ২০ জুলাই সোমবার বিকেলে র‌্যাব-১২, বগুড়ার স্কোয়াড কমান্ডার, স্পেশাল কোম্পানী সহকারী পুলিশ সুপার, মোঃ মোস্তাফিজুর রহমান, এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট, এটিএম কামরুল ইসলাম এর সহযোগিতায় একটি আভিযানিক দল বগুড়া সদর থানা এলাকায় বিভিন্ন ফামের্সীর বিরুদ্ধে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে।

এসময় ঔষধ আইন ১৯৪০ এর ১৮ ধারা ভংগের অপরাধে সাকিব ফার্মেসীর প্রোপাইটর মোঃ আতাউর রহমান (৪৪), পিতা-হাতেম আলী, সাং-চকজোড়া, থানা-শাজাহানপুর, জেলা-বগুড়াকে ৫০,০০০/- টাকা অর্থদন্ড প্রদান করা হয়।
এছাড়াও ঔষধ আইন ১৯৪০ এর ৪২ ধারা ভংগের অপরাধে উত্তরণ ফার্মেসী প্রোপাইটর মোঃ আপেল মাহমুদ (৩০), পিতা-মৃত আফতাব, সাং-মাদলা, থানা-শাজাহানপুর, জেলা-বগুড়া, বাদশা ফার্মেসীর প্রোপাইটর মোঃ হামিদ খান বাদশা (৪৫), পিতা-মৃত পিয়াস উদ্দিন সাং-শিববাটি, থানা ও জেলা-বগুড়া এবং আমিনুল মেডিকেলের প্রোপাইটর খোরশেদ আলম (২৫), পিতা-মোহাম্মদ আলী, সাং-হাটফুলবাড়ী, থানা-সারিয়াকান্দি, জেলা-বগুড়াদের প্রত্যেককে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।
ভ্রাম্যমান আদালতের উপস্থিতিতে জব্দকৃত সকল ঔষধ ধ্বংস করা হয়।

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com