Ultimate magazine theme for WordPress.

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র সহ নিহত ৩।

266

বগুড়া জেলা প্রতিনিধি: বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র সহ ৩ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। বগুড়ার মোকামতলায় সড়ক দুর্ঘটনায় দুই মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে ঢাকা-রংপুর মহাসড়কের মালাহার নামক স্থানে। নিহতরা হলো শিবগঞ্জ উপজেলার মোকামতলা ইউপির মুরাদপুর গ্রামের খাইরুল ইসলামের ছেলে মহা¯’ান মাহি সওয়ার কলেজের এইচএসসি পরিক্ষার্থী রনি (১৮) এবং গাবতলী উপজেলার কাগইল ইউপির দেওনাই সাহাপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে স্থানীয় এনজিও কর্মী হানজেলা রহমান (২৪)।

স্থানীয়রা জানায়, সোমবার সকাল সাড়ে ৯টার সময় মোটর সাইকেল যোগে মোকামতলা থেকে মহাস্থানগড়ে যাবার সময় ওই স্থানে পিছন দিক থেকে আসা একটি পাথর বোঝাই ট্রাকের নিচে চাপা পড়ে ঘটন স্থ’লেই তারা নিহত হয়।
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল কাদের জিলানী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বেপরোয়া গতিতে মোটর সাইকেল চালানোর কারণে নিয়ন্ত্রণ হারিয়ে পাথর বোঝাই ট্রাকের নিচে ঢুকে গিয়ে দুর্ঘটনাটি ঘটে। ট্রাকটি পুলিশ হেফাজতে রয়েছে। চালক ও হেলপারকে আটক করা যায়নি। অপর দুর্ঘটনায় নিহত হলেন শাজাহানপুরের আশেকপুর ইউনিয়নের চগাইর গ্রামের মামুন মিয়ার ছেলে রবিন (২৪)।বগুড়া জেলা পুলিশ দুর্ঘটনাগুলোর খবর নিশ্চিত করেন।

Leave A Reply

Your email address will not be published.