Ultimate magazine theme for WordPress.

বগুড়ায় বার্মিজ চাকু সহ গ্রেফতার ১

178
বগুড়ায় ধারালো চাকু সহ ১ জনকে গ্রেফতার করেছে শহীদ চান্দু স্টেডিয়াম পুলিশ ফাড়িঁর একটি টিম। ফাঁড়ির ইনচার্জ ( পুলিশ পরিদর্শক) শাহ  এনায়েতুর রহমান এর নেতৃত্বে এসআই খোরশেদ আলম, এএসআই নবীর উদ্দীন সহ একদল পুলিশ মালগ্রাম দক্ষিণপাড়া এলাকায় বিশেষ অভিযান চালায়।
এসময় ধারালো বার্মিজ চাকু সহ আব্দুল মমিন (২৩) নামক একজন কে গ্রেফতার করে স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির একটি টিম।
স্টেডিয়াম পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়, উক্ত ফাঁড়ি এলাকায় গতকাল মঙ্গলবার (২৫ মে) দুপুর আনুমানিক সাড়ে ৪ ঘটিকার সময় মাদকদ্রব্য উদ্ধার, অবৈধ অস্ত্র উদ্ধার ও ওয়ারেন্ট তামিল বিশেষ অভিযানে সূত্রাপুর এলাকায় অভিযান পরিচালনার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে মালগ্রাম দক্ষিণপাড়া এলাকায় একজন ব্যক্তি ছিনতাই করার জন্য অবৈধ অস্ত্রসহ অবস্থান করছে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মমিন পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে আটক করে। পরে তার কাছে রাখা বার্মিজ চাকু উদ্ধার করে।
গ্রেফতারকৃত আসামীর নাম মমিন (২৩)। সে বগুড়া শহরের মালগ্রাম চাপরপাড়া এলাকার মোয়াজ্জেম হোসেনের পুত্র। পুলিশ জানায়, আসামীর বিরুদ্ধে আগেরও চাঁদাবাজি, অপহরন ও মারামারি সহ মোট ২টি মামলা রয়েছে। যা বর্তমানে আদালতে চলমান রয়েছে।
এই ব্যাপারে ফাঁড়ির ইনচার্জ শাহ মোঃ এনায়েতুর রহমান এর সাথে কথা বললে তিনি জানান, “আসামী মমিন মালগ্রাম এলাকার আতংক। সে একজন পেশাদার ছিনতাইকারী ও কুখ্যাত সন্ত্রাসী। আসামীর বিরুদ্ধে বগুড়া সদর থানায় ১৮৭৮ সালের অস্ত্র আইনে ১৯ ধারায় মামলা রুজু পূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়াও উক্ত ফাঁড়ি এলাকায় সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষার্থে স্টেডিয়াম পুলিশ ফাড়িঁর অভিযান অব্যাহত থাকবে।

 

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com