Ultimate magazine theme for WordPress.

বগুড়ায় বাসের চাপায় সিএনজির ৪ যাত্রী নিহত

349
বগুড়ায় শাজাহানপুরে বাসের চাপায় সিএনজিচালিত অটোরিকশার ৪ যাত্রী নিহত হয়েছেন। শুক্রবার সকাল ৬ টার দিকে বগুড়ার উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের মাঝিড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
বগুড়া ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন কর্মকর্তা বজলুর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন। নিহতদের মধ্যে দুজনের নাম পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, বগুড়ার শাজাহানপুর উপজেলার ডেমাজানি এলাকার কালিদাস (৭০) ও ধুনট উপজেলার আনারপুরের বাসিন্দা শাহ জামাল (৩৪)।
ফায়ার সার্ভিস ও পুলিশ জানায়, যাত্রীবাহি সিএনজিচালিত অটোরিকশা বগুড়ার শেরপুর উপজেলার দিক হতে বগুড়ার দিকে যাচ্ছিল। তার পেছনে ঢাকা থেকে বগুড়ার দিকে যাচ্ছিল শাওন পরিবহন নামের একটি বাস। বাসটি মাঝিড়া এমপি চেকপোস্টের সামনে এসে সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান সিএনজির ৩ যাত্রী। আহত হন আরেক যাত্রী। আহত যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যান।
৪ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বগুড়ার শাহাজানপুর থানার এসআই মো. মিজানুর রহমান বলেন, নিহতদের মধ্যে দুই জনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। এ ঘটনায় বাসের চালক-হেলপার পালিয়ে গেছেন। তবে বাসটি বগুড়া হাইওয়ে পুলিশ আটক করেছে।
বগুড়ার শেরপুর হাইওয়ে পুলিশের এসআই মো. হামিদ বলেন, দুর্ঘটনার পরে রাস্তায় কিছুটা যানজট সৃষ্টি হয়েছিল। এখন সব ঠিক আছে। দুর্ঘটনা কবলিত সিএনজি ও বাস জব্দ করা হয়েছে।

 

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com