Ultimate magazine theme for WordPress.

বগুড়ায় বিএনপি মাহবুব আলম শাহীন হত্যা মামলার মূল আসামি গ্রেফতার

241

 

বগুড়ায় বিএনপি নেতা ও পরিবহন মালিক এ্যাডঃ মাহবুব আলম শাহীন হত্যা মামলার অন্যতম পলাতক আসামি সোহাগ সরদারকে (২৮) দীর্ঘ ২১ মাস পর গ্রেফতার করেছে বগুড়া সদর থানা পুলিশ।
গ্রেফতারকৃত সোহাগ সরদার বগুড়া সদরের বড় কুমিড়া দক্ষিন পাড়ার মৃত রঞ্জু সরদারের ছেলে।

জানা গেছে, বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুরে বগুড়ার চারামাথা বাসটার্মিনাল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরিবহন মালিক সমিতি নিয়ে দ্বদ্বের জের ধরে গত ২০১৯ সালে ১৪ এপ্রিল রাত ১০ টার দিকে শহরের উপশহর এলাকায় কুপিয়ে হত্যা করা হয় এ্যাডঃ মাহবুব আলম শাহীন। এই ঘটনার পর থেকেই মামলার অন্যতম পলাতক আসামি সোহাগ পলাতক ছিল। মামলাটি তদন্ত শেষে গত বছরের ৩০ জানুয়ারি ১৪ জনের নামে আদালতে চার্জশিট দাখিল করেন তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরির্দশক আমবার হোসেন। সোহাগ দীর্ঘদিন পলাতক থাকার পর সম্পতি বগুড়া আসেন। এরপর অনেকটা প্রকাশ্যেই ঘুরে বেড়াচ্ছিলেন। বৃহস্পতিবার দুপুরে সোহাগ চারমাথা এলাকায় ঘোরাফেরা করা কালে সদর থানার উপ-পরিদর্শক ( এস আই) মঞ্জুরুল হক ভুঞা তাকে গ্রেফতার করেন।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ হুমায়ুন কবীর জানান, সোহাগ সরদার এ্যাডঃ মাহবুব আলম শাহীন হত্যা মামলার ২নং নাম্বার আসামী। কিন্ত সে হত্যার মূল হোতা। দীর্ঘদিন পলাতক ছিল এই সোহাগ সরদার। যেহেতু চার্জশীটভুক্ত আসামী সেজন্য রিমান্ড এর আবেদন না করে আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com