Ultimate magazine theme for WordPress.

বগুড়ায় যৌন উত্তেজক বোতল পানীয় কারখানার সন্ধান, ১ নারীসহ আটক ২

406

আজিজুল হক বিপুল বিশেষ প্রতিনিধি বগুড়াঃ   বগুড়ার শহরতলীর ফুলবাড়ি এলাকায় মানবদেহের জন্য ভয়াবহ ক্ষতিকারক প্রায় ২ হাজার ৩৮০ বোতল ঝুঁকিপূর্ণ যৌন উত্তেজক বোতল জাত পানীয় কারখানায় সদর থানা পুলিশ অভিযান চালিয়ে, উল্লেখ্য পরিমাণ সিরাপ উদ্ধার করে। এসময় ১ নারীসহ ২জনকে আটক করে পুলিশ।

বগুড়া সদর থানা পুলিশ সূত্রে জানা যায়, শহরের ফুলবাড়ি দক্ষিণ হাজীপাড়ার আফসার আলীর ছেলে আতিক দীর্ঘদিন গোপনে একটি বাড়িতে কারখানা বসিয়ে অবৈধভাবে অনুমোদন বিহীন মানবদেহের জন্য খুবই ক্ষতিকারক যৌন উত্তেজক পানীয় উৎপাদন করে বিভিন্ন অঞ্চলে সাপ্লাই করে আসছিল। ভূয়া ঠিকানা দিয়ে এসব যৌন উত্তেজক সিরাপের বিভিন্ন আকর্ষণীয় নাম করন দিয়ে কার্টুনের গায়ে চায়নার তৈরি ইউনিটেক ফুড এন্ড বেভারেজ কোম্পানি, ইনজয়, জিনসা লিমিটেড ঢাকা ইত্যাদি ব্যবহার করা হতো। জব্দকৃত বোতলের লেবেলে নাইট পাওয়ার, তুফান, ভূমিকম্প, থ্রি-জি, ফোর-জি, চায়না বোম, ফান-২ ইত্যাদি নাম দেওয়া হয়েছে।
রবিবার (১৪অক্টোবর) ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ আতিকের কারখানায় অভিযান চালালে সে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেলেও ওই বাড়ি থেকে আজিজুল হক (৩৫) ও আতিকের স্ত্রী জেমী বেগমকে আটক করে পুলিশ।

Leave A Reply

Your email address will not be published.