Ultimate magazine theme for WordPress.

বগুড়ায় হেযবুত তওহীদের বাৎসরিক পূর্ণ মিলন ও প্রিতি ভোজ অনুষ্টিত।

301

মুছে ফেল চোখের জল, একতাই শিক্ত একতাই বল।

মানবতার কল্যানে নিবেদিত, ধর্মীয় সংস্কার মূলক অরাজনৈতিক আন্দোলন হেযবুত তওহীদ বগুড়া অঞ্চলের উদ্যোগে বাৎসরিক পূর্ণ মিলন ও প্রিতি ভোজ এর আয়োজন করা হয়েছে।

সংগঠনের বগুড়া জেলা কার্যালয় চত্বরে দিনব্যাপী এ কর্মসূচি পালন করা হয়।
এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হেযবুত তওহীদের মাননীয় এমাম ও সন্ত্রাস-জঙ্গিবাদ-সাম্প্রদায়িকতা-বিরোধী সোসাইটি জাতীয় কমিট এবং পিনাক মিডিয়ার চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ সেলিম।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হেযবুত তওহীদের নারী বিষয়ক সম্পাদক ও দৈনিক দেশেরপত্র’র সম্পাদক এবং দৈনিক বজ্রশক্তি’র উপদেষ্টা রুফায়দাহ পন্নী, হেযবুত তওহীদের শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক এবং দৈনিক বজ্রশক্তি’র সহকারী সাহিত্য সম্পাদক রাকিব আল হাসান।

হেযবুত তওহীদের সাংগঠনিক সম্পাদক ও বগুড়া অঞ্চলের দায়িত্বশীল আশেক মাহমুদ এর সভাপতিত্বে এবং বগুড়া জেলা কমিটির সভাপতি সালজার রহমান সাবু’র পরিচলনায় পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের শুরুতেই অতিথিদের ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন স্থানিয় অঞ্চলের নেতৃবৃন্দ।

অনুষ্ঠান স্থল কানাই কানাই পূর্ণ হেযবুত তওহীদের সদস্য-সদস্যাদের উপস্থিতিতে দিক-নির্দেশনা মূলক ভাষণ দান করেন প্রধান অতিথি হোসাইন মোহাম্মদ সেলিম।
ধর্মব্যবসায়ীদের ফতুয়ার জালে চার দেয়ালে বন্দী নারী সমাজকে মুক্তির বাত্রা প্রদান করেন বিশেষ অতিথি রুফায়দাহ পন্নী।

অনুষ্ঠানের মিডিয়া পার্টনার ছিলেন দৈনিক দেশেরপত্র, JTV NEWS, দৈনিক বজ্রশক্তি, GAIBANDHA TV, বলাকা টিভি, পৃথীবি প্রতিদিন।

প্রিতি ভোজ শেষে বিশেষ এক মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

Leave A Reply

Your email address will not be published.