Ultimate magazine theme for WordPress.

বগুড়ায় ৯ বছরের মেয়ে কে বাবা ধর্ষণ চেষ্টা গ্রেপ্তার।

488

বগুড়ায় ৯ বছরের মেয়ে কে বাবা ধর্ষণ চেষ্টা গ্রেপ্তার।

বগুড়ার শহরতলীর মধ্য ধাওয়াপাড়া এলাকার। এই সৎ পিতার নাম আবু জালাল(হিরু) (৫২)। বগুড়া শহরের রহমান নগর এলাকার মৃত হামিদ আলির ছেলে। পেশায় সাবেক পরিবহন শ্রমিক। বর্তমানে স্ত্রীর উপর নির্ভরশীল। প্রথম স্ত্রী মারা যাওয়ার পর দ্বিতীয় বিয়ে করেছিল গাবতলীর সোনালী বেগমকে (ছদ্ম নাম) প্রায় বছর চারেক আগে। সোনালীর আগের পক্ষের তিন বাচ্চা ছিল। এর মধ্যে আজকের ঘটনার ভিক্টিম এই শিশু মেয়েটি ৯ বছর বয়ষের, স্থানীয় স্কুলে দ্বিতীয় শ্রেণিতে পড়ে। ফুটফুটে সুন্দর দেখতে। শিশুটির মা বাসাবাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করে।

সৎ বাবা হিরু মিয়ার কুনজর পড়ে শিশুটির উপর। তার খায়েশ হয় মেয়েটিকে ধর্ষণ করার। এর আগে দুইবার চেষ্টা করে। কিন্তু ব্যর্থ হয়েছিল। শিশুটি তার মাকে জানিয়েছিল কিন্তু কাজ হয়নি। সর্বশেষ তৃতীয় দফায় ধর্ষণ চেষ্টার পর বিষয়টা শিশুটির খালাসহ প্রতিবেশিরা জানার সাথে হিরুকে আটক করে উত্তম মধ্যম দিয়ে পুলিশে খবর দেয়া হয়। পুলিশ আজ সকালে গিয়ে শিশুটিকে উদ্ধার করে আসামিকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। ইতিঃমধ্যে হিরু শিশুটির মাকে জোরপূর্বক বাড়ি থেকে অন্যত্র পাঠিয়ে দেয়।
লম্পট, দুশ্চরিত্র,লুচ্চা ইত্যাদি। এই হিরু মিয়াকে ঘটনাটার বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

Leave A Reply

Your email address will not be published.