Ultimate magazine theme for WordPress.

বগুড়া আমি ভোট করতে আসিনি, আমি নেত্রী খালেদা জিয়ার নির্দেশে এসেছি ফখরুল।

385

বগুড়া আসনে আমি ভোট করতে আসিনি। আমি নেত্রী খালেদা জিয়ার নির্দেশে এসেছি ফখরুল।

বগুড়ায় নির্বাচনী প্রচারে গিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বগুড়া-৬ (সদর) আসনে আমি ভোট করতে আসিনি। আমি নেত্রী খালেদা জিয়ার নির্দেশে এখানে তার প্রতিনিধি হিসেবে এসেছি।
বগুড়া-৬ (সদর) আসনে বিএনপির মনোনীত প্রার্থী দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ধানের শীষ প্রতীকের পক্ষে প্রচার-প্রচারণাকালে একাধিক পথসভায় তিনি এ কথা বলেন।
তিনি বলেন, জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন, বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের (রব) সভাপতি আ স ম আবদুর রবের মতো নেতা ধানের শীষের পক্ষে এসেছেন।
তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বাঁশি বাজালে শাসকগোষ্ঠী উড়ে যাবে। দেশকে বাঁচাতে ৩০ ডিসেম্বর সবাইকে দলীয় কোন্দল ভুলে ধানের শীষকে ভোট দিন।
শুক্রবার (১৪ ডিসেম্বর) বিকেল ৩টা থেকে মির্জা ফখরুল তার নির্বাচনী এলাকা বগুড়া-৬ আসনের একাধিক পয়েন্টে প্রচারণা চালান। এর মধ্যে শহরের তিনমাথা রেলগেট এলাকা, চারমাথা ও মাটিডালে মোড়ে পথসভায় তিনি বক্তব্য রাখেন।
এসব সভায় মির্জা ফখরুল বলেন, ৩০ ডিসেম্বর ভোটকেন্দ্র পাহারা দিতে হবে। ভোট চুরি ঠেকাতে হবে। ভোট চুরি ঠেকাতে দলের নেতাকর্মীদের নির্দেশ দেন বিএনপির মহাসচিব।
এছাড়া তিনি শহরের দ্বিতীয় বাইপাস, ফনিরমোড়, সাবগ্রাম, বৌবাজার, কলোনী, খান্দার, জালেশ্বরীতলা, হাকিড়মোড়, মফিজ পাগলারমোড় এলাকায় ধানের শীষের প্রতীকের পক্ষে গণসংযোগ করেন।
নির্বাচনী প্রচারণাকালে মির্জা ফখরুল রাস্তার দু’পাশে দিয়ে দাঁড়িয়ে থাকা মানুষদের হাত নেড়ে শুভেচ্ছা জানান। জবাবে উপস্থিত জনতাও তাকে হাত নেড়ে স্বাগত জানান।

Leave A Reply

Your email address will not be published.