Ultimate magazine theme for WordPress.

বগুড়া ও নোয়াখালী ধানের শীষের প্রচারণায় হামলার অভিযোগ।

423

বগুড়ায় ও নোয়াখালী ধানের শীষের নির্বাচনী প্রচারণায় হামলার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার সকালে নোয়াখালীর কবিরহাট উপজেলার কবিরহাট বাজার জিরো পয়েন্টে বিএনপি প্রার্থী ব্যারিস্টার মওদুদ আহমদের পূর্ব ঘোষিত পথসভায় হামলা চালানো হয় বলে অভিযোগ করেছে মওদুদ আহমদ এর সমর্থকরা।
এসময় উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে এবং উভয় পক্ষের অনেকে আহত হয়েছে বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল ১১টার দিকে ব্যারিস্টার মওদুদ আহমদের পথসভা উপলক্ষে বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা মিছিল সহকারের সভাস্থলে সমবেত হতে থাকে। এসময় বিএনপি সমর্থকরা জিরো পয়েন্ট থেকে একটি মিছিল বের করলে আওয়ামী লীগ সমর্থকরা মিছিলে হামলা চালায়। এরপর শুরু হয় ধাওয়া পাল্টা ধাওয়া। হামলায় কবিরহাট উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কামরুল হুদা লিটনসহ ২০জন নেতাকর্মী আহত হয়। এছাড়া আওয়ামী লীগেরও বেশ কয়েকজন আহত হয় বলে জানা গেছে।
এসময় ব্যারিস্টার মওদুদকে ফোন করা হলে তিনি বলেন, নির্বাচনী প্রচারণা উপলক্ষে আমার সভাস্থলে যাওয়ার কথা ছিলো। কিন্তু সংঘর্ষের কথা শুনে আর যেতে পারিনি। আমাদেরকে সব জায়গায় নির্বাচনী প্রচারণায় বাধা দেয়া হচ্ছে।
বগুড়া ৫ সংসদীয় আসনের ঐক্যফ্রন্ট প্রার্থী জিএম সিরাজের গাড়ি বহরের ওপর হামলা হয়েছে।
মঙ্গলবার বেলা ১২ টার দিকে তিনি একটি জিপ ও মাইক্রোবাস নিয়ে ধুনট সদরে পৌঁছুলে তার গাড়ি বহরে হামলা হয় বলে জানান প্রত্যক্ষদর্শীরা।
এসময় প্রার্থীকে বহনকারী জিপ ও তার সফর সঙ্গীদের বহনকারী মাইক্রোবাস এবং ৫টি মোটরবাইক ভাংচুরের শিকার হয় ঘটনার পর প্রার্থী সংবাদ সম্মেলন করে হামলার জন্য তার প্রতিপক্ষকে দায়ী করেছেন।

Leave A Reply

Your email address will not be published.