Ultimate magazine theme for WordPress.

বগুড়া জেলা পুলিশের বিদায় নিলেন চার পুলিশ, পুরস্কৃত হলেন ২১জন !

504

ডিসেম্বর মাসের কার্যবিবরণীর আলোকে পেশাগত দক্ষতা মূল্যায়ন করে বিভিন্ন ক্যাটাগরিতে ২১ জন পুলিশ সদস্যকে পুরস্কৃত করেছেন বগুড়া জেলা পুলিশ সুপার মো. আলী আশরাফ ভুঞা বিপিএম। সেইসাথে চারজন পুলিশ সদস্যকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।
সোমবার (১৪ জানুয়ারী) সকাল ১০টায় বগুড়া পুলিশ লাইন্স অডিটোরিয়ামে অনুষ্ঠিত জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভায় গত ডিসেম্বর মাসের দক্ষতা মূল্যায়ন করে সম্মাননা ক্রেস্ট ও অর্থ পুরস্কার প্রদান করেন পুলিশ সুপার।

প্রতিবেদক নুরনবী রহমান কে  এতথ্য নিশ্চিত করেছেন বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী।

পুরস্কৃত (সম্মাননা ক্রেস্ট) পুলিশ সদস্যরা হলেন- শাজাহানপুর থানার ইন্সপেক্টর আবুল কালাম আজাদ, গাবতলী থানার ইন্সপেক্টর সনাতন চন্দ্র সরকার, সদর ট্রাফিকের ইন্সপেক্টর আনোয়ার হোসেন, বগুড়া সদর থানার এসআই রহিম উদ্দিন, এএসআই আব্দুস সালাম, শিবগঞ্জ থানার এসআই মোস্তাফিজুর রহমান, এএসআই রফিকুল ইসলাম, সান্তাহার ফাঁড়ির এএসআই রুস্তম ফারুক, উপশহর ফাঁড়ির এসআই আব্দুল কুদ্দুস, সদর ট্রাফিকের সার্জেন্ট গোপাল চন্দ্র মন্ডল, ডিএসবি’র এসআই নজরুল ইসলাম, ডিবি’র এসআই ফারুক হোসেন পিপিএম, মোকামতলা তদন্দ কেন্দ্রের এসআই শামীম আক্তার।
অর্থ পুরস্কৃতরা হলেন- সারিয়াকান্দি থানার ছাম্মাক হোসেন, সদর থানার এসআই জিয়াউর, এএসআই সালাম, এএসআই শাহাদত হোসেন, এএসআই এরশাদ সরকার, শিবগঞ্জ থানার এএসআই মামুন, কাহালু থানার এএসআই মোজাম্মেল এবং এএসআই আতাউর।
বগুড়া জেলা পুলিশের এই মাসিক সভায় অবসরগমনকারী চারজন পুলিশ সদস্যকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। তাঁরা হলেন- মুখলেসুর রহমান, আব্দুল হামিদ, নুরুল ইসলাম এবং আব্দুর রাজ্জাক।

অনুষ্ঠিত সভায় পুরস্কার প্রদানকালে উপস্থিত ছিলেন, পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল বিপিএম (বার) সফিজুল ইসলাম, আব্দুল জলিল পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী, গাজিউর রহমান, আনোয়ার হোসেন, আলমগীর রহমান, সহকারী পুলিশ সুপার হেলেনা আকতার। শিক্ষানবিস সহকারী পুলিশ সুপার রোকসানা ইসলাম সুজানা’র সঞ্চালনায় পুলিশ লাইন্স কলেজের প্রিন্সিপাল শাহাদত আলম ঝুনু এবং ডাঃ অসীম কুমার সাহা উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.