Ultimate magazine theme for WordPress.

বগুড়া ডিবি অভিযানে ৮০০ শত পিচ ইয়াবা সহ মাদক ব্যবসায়ী আটক ২

435

বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) নিয়মিত মাদকবিরোধী অভিযানে শনিবার রাতে জেলার সোনাতলা উপজেলার বয়রা উত্তরপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৮’শ পিচ ইয়াবাসহ সীমান্ত এলাকা থেকে মাদকদ্রব্য এনে দীর্ঘদিন ধরে ব্যবসা পরিচালনাকারী ২ জন কে হাতেনাতে গ্রেফতার করা হয়েছে।
এজাহারসূত্রে গ্রেফতারকৃতরা হলেন, বগুড়ার সোনাতলা উপজেলার হুয়াকুয়া মধ্যপাড়া এলাকার নয়ন উদ্দিনের ছেলে দেলবর আকন্দ (৫০) এবং একই উপজেলার বয়রা উত্তরপাড়া এলাকার ফুল মিয়ার স্ত্রী রুপালী বেগম (৩৮)। অভিযানে পলাতক আরেক আসামী হলেন রুপালী বেগমের স্বামী ফুল মিয়া (৪৫)।
অভিযানের নেতৃত্বে থাকা বগুড়া জেলা গোয়েন্দা শাখার এস.আই মোহাম্মদ নাসিম উদ্দিন জানান, এস.আই ফয়সাল হাসান, এএসআই খলিলুর রহমানসহ সঙ্গীয় ফোর্স নিয়ে সোনাতলা চরপাড়া এলাকায় অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের খবর পেয়ে বয়রা এলাকায় আকষ্মিক অভিযান চালালে পুলিশের উপস্থিতি দেখে গ্রেফতারকৃতরা দৌড়ে পালানোর চেষ্টা করে। তখন সন্দেহজনকভাবে তাদের আটক করে তল্লাশি করলে ১ নং আসামী দেলবর এর হেফাজত হতে ৪’শ পিচ এবং ২ নং আসামী রুপালীর হেফাজত হতে ২’শ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। সেই সাথে অভিযানে কৌশলে পালিয়ে যাওয়া আরেক আসামী ফুল মিয়ার ঘটনাস্থলে ফেলে যাওয়া ২’শ পিচ সর্বমোট ৮’শ পিচ ইয়াবা উদ্ধার করা হয় ঘটনাস্থল থেকে।
জেলা গোয়েন্দা শাখার ওসি আছলাম আলী পিপিএম জানান, গ্রেফতারকৃরা দীর্ঘদিন ধরে সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য এনে ব্যবসা করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ইতিমধ্যেই সোনাতলা থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) টেবিলের ১০ (ক) ধারায় মামলা ঋজু হয়েছে। সেই সাথে তিনি আরো জানান, জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম বারের নেতৃত্বে বগুড়াকে শতভাগ মাদকমুক্ত না করা পর্যন্ত এই অভিযান চলমান থাকবে।

Leave A Reply

Your email address will not be published.