Ultimate magazine theme for WordPress.

বগুড়া শিবগঞ্জে ২৫ লক্ষ টাকা ছিনতাইয়ের একজন আসামিকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার

585

চাঞ্চল্য সৃষ্টিকারী ২৫ লক্ষ টাকা ছিনতাইয়ের একজন আসামিকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে বগুড়া ডিব।এ ঘটনায় আটক আসামি ইয়াছিন বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে প্রদত্ত তথ্যের ভিত্তিতে জেলা ডিবির একটি চৌকস টিম ওসি ডিবির নেতৃত্বে আজ রাত একটার দিকে জড়িত আসামি গ্রেফতার এবং লুণ্ঠিত টাকা উদ্ধারের জন্য শিবগঞ্জ থানার বিহার পশ্চিম পাড়ার জনৈক হাফিজারের বাড়ির নিকট পৌঁছালে সেখানে পূর্ব থেকে ওৎ পেতে থাকা ডাকাতেরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও পালটা গুলি চালায়। এতে ডাকাতদল ছত্রভঙ্গ হয়ে পালিয়ে গেলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে এক ব্যক্তিকে পায়ে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে। তার হাতে একটি ওয়ান শুটার গান এবং 3.3 রাইফেলের তিন রাউন্ড গুলি পাওয়া যায়।

তাৎক্ষণিক জিজ্ঞাসাবাদে সে জানায় তার নাম জুয়েল(৩৮) তার পিতার নাম মৃত আয়েজ ফকির বাড়ি বিহার পশ্চিম পাড়ায় এবং গত ১০ তারিখের মশলা গবেষণা কেন্দ্রের সামনের ২৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে। তার প্রদত্ত তথ্যানুসারে তার বাড়ি থেকে লুণ্ঠিত টাকার ৮০ হাজার টাকা উদ্ধার করা হয়। সে বর্তমানে শজিমেক হাসপাতালে পুলিশ প্রহরায় চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় পুলিশ বার(১২)রাউন্ড শটগানের গুলি বর্ষণ করেছে। ঘটনায় আহত ডিবির কন্সটেবল আছমত আলীকে পুলিশ লাইন্স হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা এবং অভিযান উভয়ই চলমান রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.