Ultimate magazine theme for WordPress.

বগুড়া সদরের দশটিকায় ট্রাক সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ০১, আহত ০৪

82

 

শাফায়াত সজল, ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া সদর উপজেলার নিশিন্দারা ইউনিয়নের দশটিকা কাঠের সাঁকো এলাকায় ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও ৪ জন আহত হয়েছে।

ঘটনাটি ঘটেছে, আজ মঙ্গলবার (০৫-০১-২১) সন্ধ্যা আনুমানিক সোয়া ৭ টার সময় এই দুর্ঘটনা ঘটে। এতে করে ঘটনাস্থলেই একজন মারা যায়। নিহত ব্যক্তি সিএনজির চালক বলে জানা গেছে। নিহতের নাম, শাহাদত হোসেন (৩৫) বলে নিশ্চিত করেছে অন্যন্য সিএনজি চালকরা। নিহতের বাড়ি বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার আলীগ্রাম এলাকায়। তার পিতার নাম ছয়ফল আলী বলে জানা গেছে।

অপরদিকে আহত সিএনজিতে থাকা যাত্রীদের উদ্ধার করে স্থানীয় যুবকেরা বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলে হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করিয়েছে। তাদের চিকিৎসা চলছে। উদ্ধারকারী যুবকদের মধ্য শিপন নামের একজন জানান, আহতদের অবস্থাও অনেকটা আশংকাজনক। দ্রুত চিকিৎসা সেবার প্রয়োজন পড়ায় তাদের অনেকের নামই তাৎক্ষনাত ভাবে জানা যায়নি।

এদের মধ্য একজনের নাম জুলফিকার আলী, তার পিতার নাম আব্দুর রহিম ও তার বাড়ি শিবগঞ্জ উপজেলার বানসাল মুন্সিগঞ্জ এমনটি বলে জানিয়েছেন একজন। স্থানীয় ও প্রত্যক্ষদর্শীদের মাধ্যমে জানা যায়, ট্রাকটি অন্যান্য দিনের মত স্থানীয় নেংড়ার বাজার থেকে তেতুলিয়া যাবার উদ্দ্যেশে ফিড জাতীয় খাবার নিয়ে রওনা দেবার প্রাক্কালে এমন ঘটনা ঘটে।

তারা সামনাসামনি কিছু না দেখলেও বিকট শব্দে তারা রাস্তায় এসে দেখে সিএনজি দুমড়ে মুচড়ে গেছে এবং ট্রাকটি উল্টে পড়ে আছে। চুর্ণবিচুর্ন হওয়া সিএনজির নাম জারামনি এবং ট্রাকটির নাম্বার হলো ঢাকা মেট্রো ট – ১৪- ৮০৫৯ । দুর্ঘটনার পর থেকেই ট্রাকের চালক এবং হেলপার বর্তমানে পলাতক রয়েছে। ঘটনাস্থল এস আই বেদার উদ্দীন এর নেতৃত্বে সদর থানা পুলিশের একটি পরিদর্শন করেছে।

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com