Ultimate magazine theme for WordPress.

বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণের অভিযাত্রা সফল করছেন শেখ হাসিনা -রফিকুল ইসলাম রাঙ্গা

98
(বগুড়া) প্রতিনিধিঃ গাবতলী উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, সোনারায় ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান ও সুখানপুকুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুুতি কমিটির যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম রাঙ্গা বলেছেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে যেমন স্বাধীন বাংলাদেশের জন্ম হতো না, তেমনি শেখ হাসিনার জন্ম না হলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের অভিযাত্রা সফল হতো না।
জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে ২৮ সেপ্টেম্বর ২০২০ সুখানপুকুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভায় ও দোয়া মাহফিলে সভাপতির বক্তব্য এসব কথা বলেন।
শেখ হাসিনাকে বিশ্বের একজন সফল রাষ্ট্রনায়ক এবং একজন অনুকরণীয় ও অনুসরণীয় ব্যক্তিত্ব হিসেবে তুলে ধরে রাঙ্গা বলেন, তিনি খাদ্য নিরাপত্তা, শান্তি চুক্তি, সমুদ্র বিজয়, নারীর ক্ষমতায়ন, অর্থনৈতিক উন্নতি এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ স্বাধীনতার মর্যাদা রক্ষায় সর্বদাই সমুজ্জ্বল।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত সফলতার সাথে করোনা পরিস্থিতি এবং উপুর্যপরি বন্যার মোকাবেলা করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করে তিনি বলেন, আমাদের বেঁচে থাকার চেয়ে তাঁর বেঁচে থাকাটা দেশের জন্য অনেক বেশি জরুরি। যতদিন শেখ হাসিনার হাতে আছে দেশ, পথ হারাবে না বাংলাদেশ।এসময় উপস্থিত ছিলেন গাবতলী উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, উপজেলা পুলিশিং কমিটির সভাপতি,সুখানপুকুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুুতি কমিটির আহবায়ক বাবু ধন্য গোপাল সিংহ, সোনারায় ইউনিয়ন পরিষদের সদস্য, উপজেলা আওয়ামী লীগের সদস্য আবুল কালাম আজাদ,নেপালতলী ইউনিয়ন পরিষদের সদস্য নূরুল ইসলাম উজ্জল,আওয়ামী লীগ নেতা বাবু শরৎ চন্দ্র রায়,সাফকাত হোসেন, বকুল মিয়া,বাবু বিমল রায়,বিধান ভট্রার্চায্য, আব্দুল গফুর মাষ্টার, বাবলু মিয়া, বীরমুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার,যুবলীগনেতা পলাশ রায়,মেহেরুল ইসলাম বকুল, মতিন মিয়া,সোহাগ হোসেন, রুবেল মিয়া মহিদুল ইসলাম, শ্যামল গুপ্ত, আব্দুল করিম প্রমুখ। দোয়া পরিচালক করেন মৌঃ মজনু মিয়া।

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com