Ultimate magazine theme for WordPress.

বর্ণাঢ্য আয়োজনে দাগনভূঞায় ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

833

দাগনভূঞা প্রতিনিধি :

দাগনভূঞায় বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে । বুধবার কেক কাটা, আলোকসজ্জা, ব্যানার-ফেস্টুন, লিফলেট, দেয়াল লিখন, আলোচনা সভা, বর্ণাঢ্য শোভাযাত্রাসহ নানা কর্মসূচির মাধ্যমে দিনটি উদযাপণ করেছে সংগঠনটি।

ওই দিন সকাল ১০.৩০টায় বেলুন ও শান্তির প্রতীক পায়রা অবমুক্ত করে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচির সূচনা করে উপজেলা ছাত্রলীগ ও অতিথিবৃন্দ। জাতির জনক বঙ্গবন্ধু  শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন শেষে ও বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।  বিভিন্ন স্কুল কলেজের প্রায় ৫ হাজার ছাত্র/ছাত্রী র‌্যালীতে অংশগ্রহন করে। র‌্যালীটি আতাতুর্ক স্কুলের সামনে থেকে শুরু হয়ে দাগনভূঞা পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জিরো পয়েন্টে এসে শেষ হয়। র‌্যালী শেষে উপজেলা ছাত্রলীগ সভাপতি আবু নাছের চৌধুরী আসিফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রবিউল হাসান রাকিবে সঞ্চালনায় সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, ভাইস চেয়ারম্যান জয়নাল আবেদীন মামুন, রামনগর ইউপি চেয়ারম্যান মাস্টার কামাল উদ্দিন, পৌর মেয়র ওমর ফারুক খাঁন ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক শাহাদাত হোসেন রিন্টু। পরে কেক কাটার মধ্য দিয়ে সমাবেশের সমাপ্তি ঘোষনা করা হয়।

সমাবশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিন্ধুরপুর ইউপি চেয়ারম্যান নুর নবি, পূর্বচনাদ্রপুর ইউপি চেয়ারম্যান মাসুদ রায়হান, ইয়াকুবপুর ইউপি চেয়ারম্যান আবুল ফোরকান বুলবুল ও মাতূভূঞা ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন প্রমূখ।

 

 

মোঃ ইয়াছিন রনি/কেএইচপি

 

Leave A Reply

Your email address will not be published.