Ultimate magazine theme for WordPress.

বর্তমান সরকারের হাত ধরেই এনালগ থেকে দেশ জিডিটাল বাংলাদেশে রুপান্তরিত হয়েছে -উপজেলা চেয়ারম্যান মোকছেদ চৌধুরী বিদুৎ।

275

বর্তমান সরকারের হাত ধরেই এনালগ থেকে দেশ জিডিটাল
এস আই হাবিব পলাশবাড়ী ,গাইবান্ধা থেকেঃ– গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এ,কে,এম মোকছেদ চৌধুরী বিদুৎ বলেছেন বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরেই দেশ এনালগ থেকে ডিজিটাল বাংলাদেশে রুপান্তরিত হয়েছে।ডিজিটাল বাংলাদেশের ফলে বিশ্ব আজ হাতের মুঠোয়।বর্তমান সরকারের অঙ্গিকার ছিল ভিষন ২০২১ বাস্তবায়ন যার শতভাগ সাফল্য অর্জিত হয়েছে।ঘড়ে বসেই মানুষ এখন বিশ্ব মানের সেবা পাচ্ছে।টু জি থ্রি জি থেকে এখন ফাইভ জি সুবিধা ভোগ করছে মানুষ।এ সবই সম্ভব হয়েছে কেবল মাননীয় প্রধানমন্ত্রীর কারনে।বর্তমানের সরকারের লক্ষ এখন দেশকে উন্নত সমৃদ্ধিশীল রাষ্ট্রে পরিনত করা। আগামী ২০৪১ সালের মধ্যে দেশ উন্নতি শীর্ষে পৌঁছে যাবে। সে লক্ষ্য কে সামনে রেখে রুপকল্প গ্রহন করা হয়েছে।

১২ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা প্রশাসনের আয়োজনে ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে র‍্যালি শেষে আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল হোসেনের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বক্কর প্রধান, সহ সভাপতি শহিদুল ইসলাম বাদশা,সাধারন সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন,উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ ওয়াজেদ আলী,মুক্তিযুদ্ধ কমান্ডার আব্দুর রহমান,থানার ওসি তদন্ত মতিউর রহমান,মহিলা আওয়ামী লীগ সভাপতি সাবিনা ইয়াছমিন ঝুনু,সাধারন সম্পাদক উম্মেহানি, ছাড়াও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক রাজনৈতিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.