Ultimate magazine theme for WordPress.

বসুরহাট পৌরসভায় নিষিদ্ধ মোটর চালিত অটোরিক্সা

767

নিজস্ব প্রতিবেদক :

নিয়ন্ত্রিতহীন ও অদক্ষ ড্রাইভার দ্বারা চালিত মোটর চালিত অটোরিক্সা হয়ে উঠেছে বসুরহাট পৌরবাসীর দূর্ভোগের প্রধান একটি কারন। নিয়মিত হারে বেড়ে উঠছে দুর্ঘটনা এবং অসহনীয় যানজট।

তারই পরিপ্রেক্ষিতে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের নির্দেশে প্রশাসন নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভা এলাকায় মোটর চালিত অটোরিকশা চলাচল বন্ধ করে দিয়ে নিষেধাজ্ঞা জারি করে। এর প্রতিবাদে বুধবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে মালিক-চালকদের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

এ সময় মালিক-চালকদের অভিযোগগুলো উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ইসমাইল হোসেন শোনেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল রিকশাচালক ও মালিকদেরকে আশ্বাস দিয়ে বলেন, আইনশৃঙ্খলা কমিটির পরবর্তী সভায় বিষয়টি নিয়ে আলোচনা হবে। এরপর চালকদের দাবি সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরকে জানানো হবে।

বসুরহাটে অটোরিকশা চলাচল বন্ধ, প্রতিবাদ সমাবেশউপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ইসমাইল হোসেন বলেন, স্থানীয় সংসদ সদস্য সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের নির্দেশে জনদুর্ভোগ সৃষ্টিকারী মোটরচালিত অটোরিকশা বন্ধ করার বিষয়ে এক সপ্তাহ পূর্ব থেকে মাইকিং করা হয়েছিল। সে মোতাবেক বুধবার থেকে বসুরহাট পৌরসভা এলাকায় মোটরচালিত অটোরিকশা চলাচল বন্ধ করে দেয়া হয়েছে।

 

এস.এস/কেএইচপি

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com