Ultimate magazine theme for WordPress.

বাবার টাকা হাতিয়ে নিতে স্বামী-স্ত্রীর ফন্দি করে পুলিশের কাছে ধরা

209

 

বাবার টাকা হাতিয়ে নিতে ফন্দি করেও পুলিশের জিজ্ঞাসাবাদে ধরা খেল স্বামী-স্ত্রী। ঘটনাটি বগুড়ার শিবগঞ্জ পৌর এলাকার বেনতেঘরি এলাকার।
আজ রোববার দুপুরে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম বদিউজ্জামান নিশ্চিত করেছেন।
রোববার দুপুরে বগুড়ার শিবগঞ্জ থানা পুলিশ সুত্রে জানা যায়,  সাবিনা (৩০) সাথে শহিদুল ইসলামের ২০০৬ সালে বিয়ে হয়। ২০১৪ সালের ৫ই ফেব্রুয়ারি সাবিনার স্বামী ব্যবসায়িক কাজে বগুড়া গেলে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের সামনে পেট্রোল বোমা হামলায় নিহত হন। তাদের ঘরে দুটি ছেলে সন্তান রয়েছে। সে সময় নিহত শহিদুলের পরিবারকে সরকার ক্ষতিপূরণ ১০ লক্ষ টাকা প্রদান করে। সে সময় উপজেলা প্রশাসন শিবগঞ্জ সাবিনাকে তার দেবর মোহাম্মদ ফারুক এর সঙ্গে বিয়ে দেয় এবং সরকারের দেওয়া অনুদানের ১০ লক্ষ টাকার সাবিনাকে ৫ লাখ, তার বাবা আফজাল হোসেনকে ৩ লাখ, আর দুই সন্তানের নামে দুই লাখ টাকা ভাগ করে ব্যাংকে রেখে দেয়।
বাবা আফজালের ৩ লক্ষ টাকা হাতিয়ে নিতে সাবিনা ও ফারুক ফন্দি করে ব্যাংকে রাখা ৫ লক্ষ টাকা গত ৬ জুন সোনালী ব্যাংক থেকে উঠিয়ে আনে এবং গোপনে বগুড়া এশিয়া ব্যাংকে টাকা জমা দেয়। এমতাবস্থায় টাকা চুরির নাটক সাজিয়ে শিবগঞ্জ থানায় জিডি করে।
শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম বদিউজ্জামান জানান, সাবিনা ও ফারুককে জিজ্ঞাসাবাদ করলে তারা এক সময় বাবা আফজালের টাকা হাতিয়ে নেয়ার জন্য এই ফন্দি করেছে বলে স্বীকারোক্তি দিয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।

Leave A Reply

Your email address will not be published.

WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com